বৈষম্য দূর করে সুশাসন প্রতিষ্ঠা করুন – লোকমান আহমদ

6
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারের সমাবেশে বক্তব্য রাখছেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ।

সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে- আইনের শাসন ও প্রশাসনের নিরপেক্ষতা নিশ্চিত কর, চলমান দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান জোরদার কর, জঙ্গিবাদ-সাম্প্রদায়িকতা নির্মূল কর, শান্তি ও উন্নয়নের ধারা এগিয়ে নাও। বৈষম্যের অবসান কর, সমাজতন্ত্রের পথে এগিয়ে যাও এই দাবিতে স্বাধীনতা, গণতন্ত্র ও সমাজতন্ত্রের সংগ্রামের অগ্রসৈনিকদের ঐতিহ্যবাহী সংগঠন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ এর ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩১ অক্টোবর বৃহস্পতিবার, বিকাল ৪ টায় জাসদ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে ঐতিহাসিক কোর্ট পয়েন্ট হতে মিছিল শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার গিয়ে শেষ হয়। মিছিল শেষে শহীদ বেদীতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করা হয় ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্যের শুরুতে জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট জেলা জাসদ সভাপতি লোকমান আহমদ গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন জাসদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ অবদি গণতন্ত্র ও সামাজতন্ত্রের সংগ্রামে আত্মদানকারীদের অন্যতম শহীদ কর্ণেল আবু তাহের বীর উত্তম, জাতীয় বীর শহীদ কাজী আরেফ আহমদ, শহীদ সিদ্দিক মাষ্টার, শহীদ স্বপন কুমার চৌধুরী, শহীদ এডভোকেট মোশারফ হোসেন, শহীদ শাহজাহান সিরাজ, শহীদ ডা. সামসুল আলম মিলন, শহীদ মুনির ই কিবরিয়া চৌধুরী, শহীদ তপন জ্যোতি দে, শহীদ এনামুল হক জুয়েল, জাসদ এর প্রতিষ্ঠাতাদের অন্যতম প্রয়াত নেতা সৈয়দ জাফর সাজ্জাদ, ডা, আখলাকুর রহমান, আখতার আহমদ সহ হাজারো শহীদ এবং প্রয়াত নেতৃবৃন্দকে। বিজ্ঞপ্তি