অধূমপায়ীদের স্মার্ট নাগরিক হিসেবে সংবর্ধনা প্রদান প্রশংসনীয় ——- অধ্যাপক জাকির হোসেন

11
ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত অধূমপায়ী স্মার্ট যুব সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে সম্মাননা পুরস্কার প্রদান করছেন প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের উদ্যোগে অধূমপায়ী স্মার্ট যুব সংবর্ধনা অনুষ্ঠানে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন বলেছেন, ধূমপানের কারণে যেমন বিভিন্ন দুরারোগের সৃষ্টি হয়, তেমনি সামাজিক সুস্থ পরিবেশ বিনষ্ট হয়। তাই অধূমপায়ীরা নিজের সুস্বাস্থ্য রক্ষার পাশাপাশি সামাজের সুস্থ পরিবেশ রক্ষা করছেন। অধূমপায়ীরা সত্যিকারের স্মার্ট নাগরিক। অধূমপায়ী যুবকদের স্মার্ট নাগরিক হিসেবে গণ্য করে সংবর্ধনা প্রদান একটি প্রশংসনীয় উদ্যোগ ও সময়ের দাবী। তিনি ধূমপান ও মাদকমুক্ত সমাজ গঠনে যুব সমাজকে এগিয়ে আসার আহবান জানান। পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান বন্ধে কঠোর আইনী ব্যবস্থা বাস্তবায়নে যুব সমাজকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। যুব সমাজের ঐক্য বিফলে যেতে পারে না।
অধ্যাপক জাকির হোসেন গত ৩ জানুয়ারি শুক্রবার বিকালে সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশন আয়োজিত অধূমপায়ী স্মার্ট যুব সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।
সিলেট ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এইচ.এম আব্দুর রহমান এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বারের বিশিষ্ট আইনজীবী, ফেডারেশনের আজীবন সদস্য চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশ হলের স্বত্ত্বাধিকারী হুমায়ুন আহমদ, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই হাদী।
ফেডারেশনের নির্বাহী সংসদীয় কমিটির সভাপতি আব্দুল রাহাদ জাবেদ ও প্রেসিডিয়াম সদস্য খালেদ হোসেন রুমেলের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক আবু বকর, ফেডারেশনের প্রেসিডিয়াম সদস্য দেলোয়ার হোসেন, সহ সভাপতি সাইফুল ইসলাম পাবেল, সহ সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী ও সাকিব আল মামুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ রহমান, সহ সাংগঠনিক সম্পাদক ইফজালুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুফিয়ান আহমদ, সহ অফিস ও লাইব্রেরি বিষয়ক সম্পাদক শেখ জাবের হোসাইন, সহ সাংস্কৃতিক সম্পাদক গোলাম সরওয়ার, সহ ক্রীড়া সম্পাদক ডালিম আহমদ, ইমরান আহমদ, বাবর আহমদ তারেক প্রমুখ। বিজ্ঞপ্তি