ফেঞ্চুগঞ্জে ভক্তবৃন্দ পরিষদের অভিষেকে শেখ মো. মকন মিয়া ॥ শাহজালাল বিশ্ববিদ্যালয়ের নাম সংশোধন করুন

13

হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. মকন মিয়া বলেছেন সিলেটসহ সারা দেশে হযরত শাহজালাল (রহ.)’র নামে যত প্রতিষ্ঠান আছে সর্বরকম প্রতিষ্ঠানের নামের পূর্বে ‘হযরত’ এবং (রহ.) লেখার আহ্বান জানাচ্ছিন। তিনি আরে বলেন পুণ্যভূমি সিলেটে এসে হযরত শাহজালাল (রহ.) উপমহাদেশে ইসলামের বাণী প্রচার করেছেন। তাই তাঁর সম্মানে আঘাত হাতে এমন কোন কার্যকলাপ সিলেটের মাটিতে শাহজালাল (রহ.) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদ হতে দিবে না। শাহজালাল (রহ.) সম্মানে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের নাম সংশোধন করে ‘হযরত শাহজালাল (রহ.) বিশ্ববিদ্যালয়’ করার দাবি জানান।
তিনি বলেন, আমাদের আন্দোলনের কারণে ঢাকায় শাহজালাল বিমানবন্দরে নাম সংশোধন করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নামকরণ করা হয়েছিল।
তিনি গত মঙ্গলবার রাত ৯টায় দক্ষিণ সুরমার ফেঞ্চুগঞ্জের মলিকপুর গ্রামের করিম উল্লাহ স্কুল মাঠে হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদ ফেঞ্চুগঞ্জ শাখার সভাপতি সেলিম আহমদ সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রসুল জিতুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য এ কথাগুলো বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় কমিটির জ্যোষ্ঠ সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন, সদস্য মো. হারুন মিয়া, অলিউর রহমান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আওয়লীয় ভক্তবৃন্দ পরিষদ ফেঞ্চুগঞ্জ উপজেলা শাখার সহসভাপতি বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শফিক, প্রচার সম্পাদক জামাল উদ্দিন, সহসাধারণ সম্পাদক নাছির উদ্দিন, শহিদুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি