বিদেশি মদসহ শাবির ৪ শিক্ষার্থীসহ গ্রেফতার ৬

11
বিদেশী মদ সহ আটক শাবি শিক্ষার্থী এবং অন্যান্যরা।

স্টাফ রিপোর্টার :
বটেশ্বর থেকে ২০ বোতল বিদেশি মদসহ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীসহ ৬ জনকে গ্রেফতার করেছে শাহপরান থানা পুলিশ। গত বুধবার রাতে শাহপরান থানা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম জানান, গতরাতে এদেরকে মাদক পাচার কালে বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ২০ বোতল মদ সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২০১৩-১৪ সেশনের শিক্ষার্থী ও নীলফামারীর বাসিন্দা রতন রায় (২৫), বগুড়ার বাসিন্দা রাকিব শাহরিয়ার (২৩) (২০১৫-১৬), হবিগঞ্জের রাকিবুল হাসান (২২) (২০১৭-১৮), নারায়নগঞ্জের বাসিন্দা জুবাইদুল অর্নব (২৩) (২০১৫-১৬) সহ গাড়ী চালক নেত্রকোনা জেলার মো: সুলতান মিয়ার পুত্র মো: সজিব (২৫) এবং একই জেলার বাসিন্দা মো: ইছাব উদ্দিনের পুত্র মো: কামরুল (৩০)। ওসি আব্দুল কাইয়ুম বলেন, মাদক সহ এদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। বৃহস্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ জানায়, গত বুধবার রাত ১২টার দিকে শাহপরাণ (রহঃ) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এসআই মোঃ মনোজ মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ টহল ডিউটি করাকালীন বটেশ্বরস্থ ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে সিলেট তামাবিল পাকা রাস্তার উপর চেকপোষ্ট করাকালে একটি সবুজ রংয়ের সিএনজি অটোরিক্সাকে সিগন্যাল দিলে উক্ত সিএনজি অটোরিক্সার চালক সিগন্যাল অমান্য করে দ্রুত গতিতে গাড়ী চালিয়ে পালানোর চেষ্টা করলে তিনি উক্ত সিএনজি অটোরিক্সাটি আটক করেন। এ সময় রতন রায়, জুবাইদুল অর্নব, রাকিবুল হাসান, রাকিব শাহরিয়ার, মোঃ সজিব ও মোঃ কামরুলকে গ্রেফতার করে এবং গাড়ী তল্লাসী করে ৩৪ হাজার ২শ টাকার সর্বমোট ২০ বোতর মদ উদ্ধার করা হয় আসামীদের বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানায় {মামলা নং-০৬ (১২-১২-১৯)}নং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। তাদেরকে গতকাল বৃহস্পতিাবার আদালতে সোপর্দ করা হয়েছে।