ছাতক পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কর্মবিরতি, মেয়রের হস্তক্ষেপে স্থগিত

2
ছাতক পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কর্মবিরতি।

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতক পৌরসভার চার বারের নির্বাচিত মেয়র, আবুল কালাম চৌধুরির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং পৌর ভবনে কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী এবং তার পরিবার কর্তৃক বিশৃঙ্খলা, অরাজকতা পরিস্থিতি ও ভাঙচুরের প্রতিবাদে লাগাতার কর্মবিরতি শুরু করে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন। রবিবার সকাল ৯টা থেকে পৌরসভার প্রধান ফটকে এ কর্মবিরতি শুরু হয়।
কর্মবিরতি চলাকালে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি মো. শহীদুল হক। সাধারণ সম্পাদক যুবরাজ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন পৌরসভার সচিব ও সংগঠনের উপদেষ্টা খান মো. ফারাভী, সংগঠনের সহ-সভাপতি ফজলুল হক, কোষাধ্যক্ষ সুব্রত হালদার, সাংগঠনিক সম্পাদক অজিত কুমার দাস, সহ-সা: সম্পাদক জুয়েল লাল রায়, দপ্তর সম্পাদক হেপী সরকার, প্রচার সম্পাদক আব্দুল মালিক রানা, সদস্য রতন দাস, পৌর কর আদায়কারী জামাল উদ্দিন, সহ-কর আদায়কারী নাজির হোসেন, ইফতেখার সুমন, বিজয় পাল, আসাদুজ্জামান রতন, মৃদুল দাশ, শিলা রানী দে, লাভলী ব্যানার্জী, চন্দন বর্ধন, দীপা রানী, কুলসুমা বেগম, আব্বাস উদ্দিন, শশঙ্ক মালাকার, পৌর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিজাম উদ্দিন, ফারুক আহমদ, মানিক মিয়া লিটু, সাবিনা ইয়াসমীন, শুভা দাস, ছায়াদুন নেছা রেশমী, আম্বিয়া বেগম, চিত্রার ঘোষ, আলেয়া ফেরদাউস, অর্চনা করসহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে কর্মবিরতির খবর পেয়ে বেলা ৩টার দিকে পৌরসভা কার্যালয়ে উপস্থিত হন মেয়র আবুল কালাম চৌধুরী। এসময় তিনি আন্দোলনকারীদের শান্তনা দিলে লাগাতার কর্মবিরতি কর্মসূচি স্থগিত করে নেয় ছাতক পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের আন্দোলনকারী নেতৃবৃন্দরা। কেন্দ্রিয় কমিটির সাথে যোগাযোগ করে তাদের মতামতের ভিত্তিতেই পরবর্তীতে কঠোর কর্মসূচি দেয়া হবে বলে এসোসিয়েশনের সভাপতি মো. শহীদুল হক ও সাধারণ যুবরাজ চৌধুরী জানিয়েছেন।