জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচনী তফসিল ঘোষণা

10

সিলেট জেলা ট্রাক মালিক গ্র“পের দ্বি-বার্ষিক নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৩০ নভেম্বর শনিবার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
গত (১৭ নভেম্বর) সোমবার সন্ধ্যায় নগরীর পূর্ব শাহী ঈদগায় জেলা ট্রাক মালিক গ্র“পের বর্ধিত সভায় এ তফসিল ঘোষণা করা হয়।
জেলা ট্রাক মালিক গ্র“পের কার্যকরি সভাপতি আলহাজ্ব গোলাম হাদী ছয়ফুলের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পুলক কবির চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্র“পের উপদেষ্টা, সিলেট জেলা বারের বিভাগীয় স্পেশাল পিপি সিনিয়র এডভোকেট শাহ মোঃ মোশাহিদ আলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ট্রাক মালিক গ্র“পের উপদেষ্টা এডভোকেট আতিকুর রহমান সাবু।
সভায় সর্বসম্মতিক্রমে গ্র“পের ২০১৯-২০২১ সেশনের নতুন কমিটি গঠনের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সংগঠনের প্রধান উপদেষ্টা এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপদেষ্টা সিনিয়র এডভোকেট শাহ মোঃ মোশাহিদ আলীকে কো-চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া, এডভোকেট আতিকুর রহমান সাবু, এডভোকেট মিছবাউর রহমান আলম ও এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিনকে নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মনোনীত করা হয়। পরবর্তীতে নির্বাচন পরিচালনা কমিটি আলোচনাক্রমে ২০১৯-২০২১ ইং সেশনে সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের নির্বাচনী তফসিল ঘোষণা করেন।
ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২০ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২১ নভেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রয়, ২২ নভেম্বর মনোনয়ন পত্র দাখিল, ২৩ নভেম্বর নির্বাচন কমিশন কর্তৃক মনোনয়নপত্র বাছাই, ২৫ নভেম্বর মনোনয়নপত্র প্রত্যাহার ও চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ, ৩০ নভেম্বর শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর সুবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে নির্বাচনের ভোট গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
নির্বাচন পরিচালনা কমিটির পক্ষ থেকে জানানো হয়, নির্বাচন সংক্রান্ত যাবতীয় কার্যক্রম হুমায়ুন রশিদ চত্বরের রিয়াজ ম্যানশনস্থ সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যালয় থেকে পরিচালনা করা হবে। বিজ্ঞপ্তি