সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে নাসির খান ॥ সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করব

9
মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান। ছবি- মামুন হোসেন

স্টাফ রিপোর্টার :
সিলেটের জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আগামী ৫ বছর দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন এডভোকেট নাসির উদ্দিন খান। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর তালতলা এলাকার একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি সবাইকে সহযোগীতার আহ্বান জানান।
মতবিনিময় সভার শুরুতে তিনি উপস্থিত সাংবাদিকদের স্বাগত জানিয়ে বলেন, জনগনের জন্য রাজনীতি করি। সে সুবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেলা পরিষদ নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসাবে মনোনয়ন দিয়েছেন। আমি মনোনয়নপত্র দাখিল করি এবং কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন ছাড়াই আমাকে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি বলেন, এরপর যথারীতি গ্যাজেট হয় এবং শপথ গ্রহণ করি। আগামী ২০ নভেম্বর থেকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আমার যাত্রা শুরু হবে। আমি সিলেটবাসীর উন্নয়নে যাতে কাজ করতে পারি, পরবর্তী ৫ বছর আমার কাজে আপনাদের সহযোগিতা চাই।
সভায় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী বলেন, তৃণমূল পর্যায় থেকে রাজনীতি করতে করতে নাসির উদ্দিন খান আজ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এখন তার যাত্রা শুরু হলো জনপ্রতিনিধি হিসাবে। তিনি আগামী ৫ বছর জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে জনগনের জন্য কাজ করবেন। সিলেটের সাংবাদিকদের কাছে আমাদের প্রত্যাশা, আপনারা নাসির খানের ভালো কাজের প্রশংসা করবেন এবং কোন ভুলভ্রান্তি করলে তার গঠনমূলক সমালোচনা করবেন।
সভায় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সিলেট জজকোর্টের পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, মুকতা বিস উন নূর, আহমেদ নূর, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সাংবাদিক ইকরামুল কবির ইকু, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের সহসভাপতি দিগেন সিং, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় শাখার সভাপতি শেখ নাসির ও সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সলসহ সিলেটের গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ। পরে সবাই মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।