জেল হত্যা দিবস উপলক্ষে জেলা শ্রমিক লীগের স্মরণ সভা

13
জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতাকে স্মরণ করে সিলেট জেলা শ্রমিক লীগের স্মরণ সভায় বক্তব্য রাখছেন জেলা শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় সহ সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ।

জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতাকে স্মরণ করে সিলেট জেলা শ্রমিক লীগের উদ্যোগে স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২ নভেম্বর বিকেল ৪টায় শনিবার টিএন্ডটি কার্যালয়ে এই সভা স্মরণ হয়।
সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরীর পরিচালনায় স্মরণ সভায় দিবসের তাপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সহ সভাপতি আব্দুল মতিন ভূইয়া, আবদুল জলিল, সিরাজুল ইসলাম, মোহাম্মদ হারুন, আজিজুর রহমান, সিঃ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, প্রচার সম্পাদক প্রকৌশলী আনোয়ার হোসেন, শ্রমিক কল্যান সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক শাহ আলম ছুরুক, সহ সম্পাদক নুর এ আলম, সাজা মিয়া, ব্যাংক কর্মচারী ফেডারেশন এর সাধারণ সম্পাদক আবদুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক শানুর আলী, সাংগঠনিক সম্পাদক মীর ইয়াকুত আলী দুলাল, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মকবুল হুসেন খান ও সাধারন সম্পাদক ফয়ছল মাহমুদ, সিলেট গ্যাস ফিল্ড কর্মচারী লীগের সাধারন সম্পাদক আব্দুস সোবাহান, পানি উন্নয়ন শ্রমিক লীগের সভাপতি রেহান আহমেদ, যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আদনান খান হেলাল, সিলেট জেলা রিক্সা শ্রমিক লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আবদুল জলিল, সহ সভাপতি শাহ আলম ভূইয়া প্রমুখ। বিজ্ঞপ্তি