সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ

9

স্টাফ রিপোর্টার :
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) আন্তঃঅনুষদীয় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের টনা ঘটেছে। গতকাল বুধবার বিকেল ৫টার দিকে আন্তঃঅনুষদীয় খেলার দ্বিতীয় দিনে ডিভিএম অনুষদ বনাম কৃষি অর্থনীতি অনুষদের মধ্যকার ফুটবল খেলা চলছিল।
খেলার এক পর্যায়ে ফাউল করাকে কেন্দ্র করে দুটি অনুষদের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি শুরু হয়। হাতাহাতিকে কেন্দ্র করে অতর্কিত সংঘর্ষ চলে কিছুক্ষণ। তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সোহেল মিয়াসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত হয়ে খেলা স্থগিত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এর কিছুক্ষণ পর শিক্ষার্থী (খেলোয়াড়গণ) দুই গ্র“পে বিভক্ত হয়ে মসজিদ সংলগ্ন রাস্তায় আবার সংঘর্ষে লিপ্ত হন। এতে কয়েকজন শিক্ষার্থী সামান্য আহত হয়েছেন। খবর পাওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক-কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব জানান, খেলার মাঠের সিদ্ধান্ত নিয়ে কয়েকজন শিক্ষার্থীদের মাঝে ভুল বুঝাবুঝি হয়েছিল। বিষয়টি সমাধান করা হয়েছে।
এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ: কাইয়ুমের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ধরনের কোন ঘটনার খবর পাননি বলে জানান।