ভোলায় হত্যাকান্ডের প্রতিবাদে উলামা মাশায়েখ পরিষদের বিক্ষোভ

6
ভোলার বোরহান উদ্দীনে আল্লাহ ও মহানবী (সা:)কে নিয়ে কটুক্তি এবং ধর্মপ্রাণ মুসলমানদের হত্যার প্রতিবাদে উলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে নগরীতে বিক্ষোভ মিছিল বের করা হয়।

ভোলার বোরহান উদ্দিনে আল্লাহ ও মহানবী (সাঃ)-কে নিয়ে কটুক্তি এবং তৌহিদী জনতার মিছিলে নির্বিচারে গুলি ও হত্যাকান্ডের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে উলামা মাশায়েখ পরিষদ। শুক্রবার বাদ জুম্মা বৈরী আবহাওয়া উপেক্ষা করে নগরীর বন্দরবাজার সিটি পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ শেষে পুনরায় সিটি পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। বিশিষ্ট আলেমে দ্বীন প্রিন্সিপাল মাওলানা লুৎফুর রহমান হুমায়দীর সভাপতিত্বে, হাফিজ মাওলানা মিফতাহুদ্দীন ও মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, মাওলানা ড.এএইচএম সুলায়মান, মাওলানা আসাদুর রহমান, মাওলানা ওলীউর রহমান সিরাজী, মাওলানা খলীলুর রহমান, হাফিজ মাওলানা মোশাহিদ আহমদ প্রমুখ।
মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাফিজ মাওলানা মুজিবুর রহমান, মাওলানা গিয়াস উদ্দিন, মাওলানা মোঃ আব্দুল্লাহ, ক্কারী আব্দুল বাছিত মিলন, মাওলানা মাহবুবুর রহমান ও হাফিজ মাওলানা নুর আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি