লাখাইয়ে স্ত্রীকে জবাই করে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

5

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের লাখাইয়ে মাহফুজা বেগম নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে স্বামী। সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের ভরপূর্ণি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক স্বামী মকসুদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ।
ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার মহিবুর রহমান জানান, প্রায় ১০ বছর আগে একই ইউনিয়নের গোয়াকাড়া গ্রামের বাসিন্দা শির-ই সালামের কন্যা মাহফুজা বেগম (২৫) কে বিয়ে করে ভরপূর্ণি গ্রামের মৃত খেলু মিয়ার পুত্র মকসুদ আলী (৩৫)। বিয়ের পর তাদের সংসারে এক পুত্র ও এক কন্যা সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর থেকে বিভিন্ন কারণে তাদের মাঝে ঝগড়া লেগেই থাকতো। এতে মকসুদ আলী প্রায়ই স্ত্রীকে মারধোর করতো। এক পর্যায়ে স্ত্রী মাহফুজা স্বামীর বিরুদ্ধে আদালতে নির্যাতনের মামলা করে। ওই মামলায় কারাভোগ করে স্বামী মকসুদ আলী।
এদিকে মাহফুজা সন্তানদের নিয়ে পিত্রালয়ে চলে যায়। সম্প্রতি মকসুদ আলী জেল থেকে বেরিয়ে মাহফুজাকে তার দুই সন্তানসহ বাড়িতে নিয়ে আসে। গতকাল রাতে স্বামী-স্ত্রীর মাঝে তুমুল ঝগড়ার সৃষ্টি হয়। এক পর্যায়ে মকসুদ আলী ধারালো অস্ত্র দিয়ে জবাই করে স্ত্রী মাহফুজাকে হত্যা করে। এ সময় পাশের কক্ষে থাকা মকসুদ আলীর মা নিহত গৃহবধূর দুই শিশুকে উদ্ধার করে বাইরে নিয়ে আসেন।
খবর পেয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় ঘাতক স্বামী মকসুদ আলীকে আটক করে।
লাখাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত ঘাতক স্বামীকে গ্রেফতার করা হয়েছে।