আয়কর প্রদান প্রতিটি যোগ্য নাগরিকের নাগরিক দায়িত্ব ——- আয়কর আইনজীবী কল্যাণ পরিষদ

10

সিলেট বিভাগ আয়কর আইনজীবী কল্যাণ পরিষদের এক আলোচনা সভা নগরীর একটি হোটেলের কনফারেন্স হলে গত ১ অক্টোবর মঙ্গলবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হয়।
সিলেট বিভাগ আয়কর আইনজীবী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রবীন আয়কর আইনজীবী অধ্যাপক এম. শফিকুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়কর আইনজীবী মোঃ হাসনু চৌধুরীর সঞ্চালনায় বক্তারা আয়কর আইনজীবী কল্যাণ পরিষদের আদর্শ, উদ্দেশ্য ও কার্যক্রম অবগত করার জন্য সিলেট কর অঞ্চলের মাননীয় কর কমিশনার ও তার সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময়ের সিদ্ধান্ত গৃহিত হয়। তাছাড়া আয়কর সংক্রান্ত ব্যাপারে ব্যবসায়ীদেরকে সচেতন ও আয়কর সংক্রান্ত ভয়-ভীতি দূর করার লক্ষ্যে পর্যায়ক্রমে সিলেট সহ বিভাগের সকল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর নেতৃবৃন্দের সাথে মত বিনিময় এবং সকল ব্যবসায়ী সংগঠনের নেতাদের সাথে মতবিনিময় করার সিদ্ধান্ত গৃহিত হয়। একজন আয়কর আইনজীবীর মাধ্যমে ব্যবসায়ীগণ তাদের আয়কর রিটার্ন সহ যাবতীয় কার্যক্রম পরিচালনা করলে তার আয়কর ফাইল সবচেয়ে নিরাপদ থাকবে একথাটি ব্যবসায়ীদের বুঝা দরকার।
সভায় বক্তব্য রাখেন আয়কর আইনজীবৗ ও পরিষদের সহ সভাপতি সিরাজুল হোসেন আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আয়কর আইনজীবী যথাক্রমে খায়রুল আলম, মোঃ জাহাঙ্গির আলম, ইফতিয়াক হোসাইন মঞ্জু, নিজাম উদ্দিন, মোঃ মাজহারুল হক লিটন, জহিরুল ইসলাম রিপন, মোঃ কামাল আহমদ, মিন্টু রায়, আসাদুর রহমান তারেক, হেলাল আহমদ, জাহানজেব ইবনে খালেদ, মোঃ মিজানুর রহমান, মোঃ মুখলেছুর রহমান, সৈয়দ আব্দুল হামিদ রিপন ও বাবু অনুপ ব্রত প্রমুখ। বিজ্ঞপ্তি