জৈন্তাপুরে ১০ বস্তা সুপারী সহ নৌকা আটক

20

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সীমান্ত উপজেলা জৈন্তাপুর ১৯ বিজিবির লালাখাল ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে আন্তর্জাতিক সীমান্ত পিলার ১৩০১ পিলারের কেলেঙ্গি থেকে (৩০ সেপ্টেম্বর) সোমবার সকাল অনুমান ৭টায় অভিযান পরিচালনা করে ১০ বস্তা সুপারী সহ ১ টি নৌকা আটক করতে সক্ষম হয়। উদ্ধারকৃত সুপারী বর্তমানে লালাখাল বিজিবি ক্যাম্পে রয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, লালাখাল ক্যাম্পের টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সকাল অনুমান ৭টায় লালাখাল সীমান্ত এলাকা থেকে ভারতীয় ১০ বস্তা সুপারী সহ ১টি নৌকা আটক করে ক্যাম্পে নিয়ে যায়। চেরাকারবারী দলের অন্যতম সদস্য লালা গ্রামের মাষ্টার আনোয়ার হোসেন ফয়সল ও আসান মিয়া সীমান্তের বিভিন্ন পথ দিয়ে ভারতীয় পন্য সামগ্রী বাংলাদেশে নিয়ে আসছে। অন্য দিনের ন্যায় নৌকাযোগে ১০বস্তা সুপারী নিয়ে আসার প্রাক্কালে বিজিবি’র অভিযান পরিচালনা করলে চেরাকারবারী দলের সদস্যরা নৌকা ও সুপারী ফেলে পালিয়ে যায়।
১৯বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল সাইদ সুপারী ও নৌকা আটকের কথা স্বীকার করে বলেন, সীমান্ত এলাকায় বিজিবি’র টহল টিম চোরাকারবার বন্দে নিয়মিত অভিযান পরিচালনা করছে। সচেতন মহল তথ্য দিয়ে সহযোগিতা করলে অচিরেই সীমান্তের চোরাচালান বন্দ হবে।