বিশ্বনাথের খাজাঞ্চিতে রাস্তা পাকাকরণ শেষ না হওয়ায় জনদুর্ভোগ চরমে

8

বিশ^নাথের খাজাঞ্চিতে একটি রাস্তা পাকাকরণের কাজ সমাপ্ত না হওয়ায় গোটা এলাকার জনসাধারণকে দুর্ভোগ পোহাতে হচ্ছে। দীর্ঘদিন যাবৎ এ অবস্থা চলতে থাকায় এ নিয়ে স্থানীয় জনসাধারণের মধ্যে ক্ষোভের সঞ্চার হচ্ছে।
জানা যায়, বিশ^নাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম ও পূর্বপ্রান্তের মোকামবাড়ী রাস্তা দিয়ে উপজেলার উত্তরাঞ্চলের মানুষ ও সদর উপজেলার পশ্চিমাঞ্চলের মানুষ প্রতিদিন যাতায়াত করে থাকেন। সিলেট শহর থেকে মাত্র ১২ কিলোমিটার পূর্বে এ রাস্তাটি সিলেটগামী মানুষের সহজ যাতায়াতের মাধ্যম। ইউনিয়নের বাউনপুর পশ্চিমপাড়া জামে মসজিদ – মাঝপাড়া – পূর্বপাড়া পাকা রাস্তার মুখ ভায়া মোকামবাড়ী রাস্তাটি পুনঃপাকাকরণ সম্ভব হলে এলাকাবাসীর দুর্ভোগ লাগবের পাশাপাশি গোটা এলাকার আর্থ সামাজিক অবস্থার পরিবর্তন সাধিত হবে। কেন না এ রাস্তা দিয়ে গ্রামের মাধ্যমিক বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়, শাহী ঈদগাহে স্থানীয় জনসাধারণ যাতায়াত করে থাকেন। পূর্ণপাকাকরণে অভাবে এলাকার মানুষকে কাদাযুক্ত এ রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হয়।
এ ব্যাপারে আলাপকালে স্থানীয় ইউপি সদস্য জানান, ইতিমধ্যে জনবহুল এ রাস্তাটির উন্নয়নে সংশ্লিষ্ট দপ্তরে আবেদন জানানো হয়েছে। বিজ্ঞপ্তি