বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর শাখার পরিচিতি সভা ও সংবর্ধনা

10

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার পরিচিতি সভা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর মদিনা মার্কেটস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাবেক সভাপতি আওলাদা হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ও সহধর্মিনীর স্মরণে মোনাজাত করা হয়।
মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডা. নজরুল ইসলাম ফারুকীর সভাপতিত্বে ও সহ সভাপতি সোহেল চৌধুরী পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জকিগঞ্জ উপজেলা কমান্ডার জকিগঞ্জ পৌরসভার মেয়র খলিল উদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র, মহানগর কৃষক লীগের সভাপতি আব্দুর রকিব বাবলু। শুভেচ্ছা বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।
বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি ডা. বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম সাগর, মহানগর শাখার মহিলা সম্পাদক রুকসানা বেগম, সদস্য হামিদুর রহমান, হেলাল আহমদ চৌধুরী, ফরহাদ আহমদ রুবেল প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মহানগর শাখার ধর্ম সম্পাদক মইনুল ইসলাম। বিজ্ঞপ্তি