১৭ দিন ধরে নিখোঁজ বাক-শ্রবণ প্রতিবন্ধী মনোয়ার

14

১৭দিন ধরে নিখোঁজ রয়েছে সিলেট নগরীর শেখঘাট সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের ৪র্থ শ্রেণিতে অধ্যয়নরত আবাসিক বাক-শ্রবণ প্রতিবন্ধী ছাত্র মনোয়ার হোসেন (১৩)। বহু খোঁজা-খুঁজির পরও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। এ কারণে উদ্বিগ্ন তার স্বজনরা।
মনোয়ার গত ৩ সেপ্টেম্বর বিকেল ৫টায় প্রতিদিনের মতো বিদ্যালয়ের খেলার মাঠে খেলাধুলা করা অবস্থায় হঠাৎ নিখোঁজ হয়ে যায়। সে দক্ষিণ সুরমার তেতলী গ্রামের বাসিন্দা বর্তমানে লালাবাজার ভরাউটের বাসিন্দা মোঃ ইউসুফ ও মিনারা বেগমের পুত্র। তার বয়স-১৩ বছর, উচ্চতা ঃ র্৪-১০”র, গায়ের রং-ফর্সা, মুখের গঠন-সামান্য লম্বাটে, চিহ্ন-ডান গালে তিল আছে। হারিয়ে যাওয়ার সময় তার পরনে থ্রী কোয়াটার খাকী ট্রাউজার এবং সাদা হাত কাটা সাদা গেঞ্জি ছিল।
বিদ্যালয় কর্তৃপক্ষ সাথে সাথে বিষয়টি তার বাবাকে ফোনে জানালে তার বাবা বিদ্যালয়ে আসেন এবং সাথে সাথে বিদ্যালয় সংশ্লিষ্ট সকলেই আশ পাশের সকল এলাকাসহ কদমতলী ও কুমারগাঁও বাস স্ট্যান্ড,রেল স্টেশন, বন্দরবাজার,হযরত শাহ জালালের মাজার ইত্যাদি স্থানসহ সকল সম্ভাব্য জায়গায় খোঁজ করা হয়। পরে তার বাবা, মা আত্মীয়-স্বজনসহ বিদ্যালয় সংশ্লিষ্ট সকলেই খোঁজ করেন।
এ ব্যাপারে গত ১৬ সেপ্টেম্বর কোতোয়ালী মডেল থানায় শেখঘাট সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়ের হাউজ প্যারেট আবু তাহের মোঃ ইবনে সাঈদ খান একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নম্বর-১২৬২। তার সন্ধান পেলে ০১৭০৮-৪১৫২০২ এই নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি