জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ॥ গণআন্দোলনের মাধ্যমেই স্বৈরাচারীর কারাগার থেকে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে

46

ছাত্রদল কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে ও বিএনপি চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। রবিবার বিকেলে নগরীর খাসদবীর থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আম্বরখানা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।
সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মামুন আহমদ মিন্টুর সভাপতিত্ব এবং মহানগর ছাত্রদল নেতা কাজী ওয়াহিদুজ্জামান ওয়াহিদের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ছাত্রদলের সহ-সভাপতি লুৎফুর রহমান। বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবদল নেতা রওশন তালুকদার, মইনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দল নেতা জেহীন আহমদ, যুক্তরাষ্ট্র মিশিগান বিএনপির সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম তুহিন, ছাত্রদল নেতা খন্দকার মনিরুজ্জামান মনির, গোলজার আহমদ, সাইদ মাহমুদ ওয়াদুদ, জাবেদ খান, আব্দুল মজিদ, হেলাল আহমদ, শাওন আহমদ ইমরান, সৈয়দ মিনার আলী, সায়েদ আহমদ দিপক, সাজন আহমদ সাজু।
মিছিল ও সমাবেশে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল নেতা রুমেল আহমদ রিপন, মোঃ শাহাবুদ্দিন আহমদ, বাবুল আহমদ, রাবেল আহমদ, আব্দুশ শহীদ তোলা, ইমদাদুল হক মিজান, শহীদ নুর, আলী ইসলাম, সজন আহমদ, রিদভী আহমদ জামাল, সামাদ আহমদ, সৌরভ সিদ্দিকী, মোহন আহমদ, সায়েম আহমদ, আহাদ চৌধুরী, ফরিদ আহমদ, মাহমুদুল হাসান সাগর, মেহরাজ মিলাদ, মোস্তাক আহমদ, ফাহিম উদ্দিন মুন্না, সৌরভ আহমদ, মুমিন আহমদ, আহমদ সানী, আফজল আরেফিন শুভ, সজিব আহমদ, খালেদ আহমদ, দিলোয়ার আহমদ, হোসেইন আহমদ রনি ও আরিফ আহমদ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন- তীব্র গণ আন্দোলনের মধ্য দিয়ে অবৈধ ফ্যাসিবাদ সরকারের কারাগার থেকে আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে শেখ হাসিনাকে বাধ্য করা হবে। সমাবেশে ছাত্রদল নেতৃবৃন্দ বেগম জিয়াকে মুক্ত না করা পর্যন্ত রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার অঙ্গিকার ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি