ইসলামিক ফাউন্ডেশনের সনদ বিতরণী অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার ॥ গুজব ও সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে জনসচেতনতা গড়ে তুলতে ইমামদের বিশেষ ভূমিকা রাখতে হবে

18

গুজব, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে জনসচেতনতা গড়ে তুলতে ইমামবৃন্দ সহ সমাজের সবাইকে স্বঅবস্থান থেকে কাজ করে যেতে হবে। আমাদের দেশ এগিয়ে যাচ্ছে, প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশে এখন দরিদ্রতার ১৬% যা ১৯৯১ সালে ছিলো ৫৭%। আমাদের দেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ ও বিশ্বে সবজি উৎপাদনের দিক দিয়ে চতুর্থ অবস্থানে। দিন দিন বিভিন্ন ভাবে জমির পরিমাণ কমে আসলেও জনসংখ্যার আধিক্যে নিয়েও দেশ ভালো অবস্থানে। এ রকম অগ্রযাত্রা অব্যাহত থাকলে ২০৪১ সালে আমরা উন্নত দেশ হয়ে উঠার স্বপ্ন সফলতা অর্জন করবে।
ইমামগণ সমাজে সম্মানজনক অবস্থানে রয়েছেন। তাঁদের কথায় জনগণ সহজেই অনুপ্রাণিত হয়, তাই দেশ বিরোধী সকল অপতৎপরতা প্রতিরোধ ও দেশের অগ্রযাত্রা নিশ্চিত করতে নিজ অবস্থান থেকে আমাদের সকলকেই সরকারকে সহায়তা করে যেতে হবে।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো. তাহমিদুল ইসলাম গতকাল (৩০ জুলাই) মঙ্গলবার ইসলামিক ফাউন্ডেশন সিলেটের উদ্যোগে গুজব, সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধে জনসচেতনতা ইমাম সমাজের করণীয় এবং ৪৫ দিন ব্যাপী নিয়মিত ইমাম প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসএমপির উপ পুলিশ কমিশনার ফয়সল মাহমুদ।
ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার সৈয়দ ফখরুল ইসলাম ও ইমাম প্রশিক্ষণ একাডেমী সিলেটের সহকারী পরিচালক মোঃ আনোয়ারুল কাদিরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শাহিদ হাতেমী এতে ইমামদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাওলানা আতাউর রহমান। বিজ্ঞপ্তি