বিয়ানীবাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন, আটক ৩

19

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজার পৌরসভার খাসাড়ীপাড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলম হোসেন (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। শুক্রবার বিকাল ৩ টার দিকে এ ঘটনা ঘটে। আলম খাসাড়িপাড়া গ্রামের মৃত সুলতান আহমদের পুত্র।
নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে স্থানীয়রা জানান, নিহত আলম হোসেন পেশায় একজন সিএনজি অটোরিক্সা চালক। দীর্ঘ দিন থেকে তার চাচাতো ভাই শিপন, ফোয়াদ, শাহজানে ও মুতিয়ারের সাথে পরিবারিক বিরোধ চলছিল। শুক্রবার দুপুরে আলমের সাথে তার চাচাতো ভাইদের সাথে বাকবিতণ্ডা হয়। বিকেলে আলম তার বাড়ি থেকে নামার পথে আগে থেকে ওৎ পেতে থাকা শিপন, ফোয়াদ, শাহজান, মতিয়ার অতর্কিত হামলা চালায় আলমের উপর। আলমের শরীরে ধারালো অস্ত্রের অসংখ্য জখম রয়েছে। স্থানীয়রা ও স্বজনরা আলমকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিনজনকে আটক করেছে।
বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সী বলেন, খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতের জবানবন্দি নিয়ে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।