রথযাত্রা উৎসবে যোগ দিতে পরিকল্পনা ও বন মন্ত্রী আজ সিলেট আসছেন

19

স্টাফ রিপোর্টার :
সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় অনুষ্ঠান শ্রীশ্রী জগন্নাথদেবের রথযাত্রা মহোৎসবে যোগ দিতে পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান এমপি ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন এমপি আজ বৃহস্পতিবার সিলেট আসছেন।
পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান বিমানযোগে আজ বৃহস্পতিবার পৌনে ১২ টার দিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছবেন। সেখান থেকে তিনি বিয়ানীবাজার অনি পন্ডিতপাড়া শ্রীবাস অঞ্জন ইস্কন মন্দিরে জগন্নাথ দেবের রথ যাত্রা মহাউৎসবে যোগদান করবেন। বিকেল সাড়ে ৫ টায় সিলেট সার্কিট হাউজে উপস্থিত হয়ে রাত ৮ টা ৩৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ওসমানী বিমানবন্দর ত্যাগ করবেন।
এদিকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন আজ বৃহস্পতিবার বেলা ১১ টা ৪০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিতি হয়ে সার্কিট হাউসে যাত্রা করবেন। পরে মন্ত্রী দুপুর ১ টায় নগরীর যুগলটিলা ইসকন মন্দির প্রাঙ্গণে ইসকন মন্দির আয়োজিত শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। অনুষ্ঠান শেষে তিনি সড়কপথে গোলাপগঞ্জ-বিয়ানীবাজার হয়ে বড়লেখা, মৌলভীবাজারের যাত্রা করে বড়খেলাস্থ বাসভবনে উপস্থিতি হয়ে রাত্রিযাপন করবেন। পরদিন ৫ জুলাই শুক্রবার বিকেল ৩ টায় বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো: শাহাব উদ্দিন বড়লেখা সুজানগর তজম্মুল আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করবেন। পরদিন ৬ জুলাই শনিবার জুড়ি-বড়লেখার বিভিন্ন মসজিদ-মন্দিরে অনুদানের চেক ও বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধি ভাতা বিতরণ এবং দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে যোগদান করে ওইদিন রাত সাড়ে ৮ টায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন।