৭ এপিবিএন’র ব্যতিক্রমী উদ্যোগ ॥ এএসআই রাহিদ মিয়া’র বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা

8
৭ এপিবিএন সিলেটের ক্যাম্পে সংবর্ধিত এএসআই রাহিদ মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়।

৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সিলেটের এএসআই মো. রাহিদ মিয়ার অবসরজনিত বিদায় উপলক্ষে বুধবার সকাল ১১টায় সিলেট ক্যাম্পে এক বর্ণাঢ্য বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
৭ এপিবিএন-এর পুলিশ পরিদর্শক মোঃ মজির উদ্দিন (ক্যাম্প কমান্ডার) ্এর সভাপতিত্বে ও এসআই আমজাদ হোসেন’র সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক তসলিম উদ্দিন, এসআই ওহিদুর রহমান, এসআই ইয়াকুব আলী তালুকদার, এএসআই জাহিদ হাসান, এএসআই মৃদুল কান্তি দাস, নায়েক শরিফুল ইসলাম। অনুষ্ঠানে রাহিদ মিয়াকে টুপি, পাঞ্জাবি-পাজামা জায়নামাজসহ নানা উপহার সামগ্রী প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার বলেন, এএসআই মো. রাহিদ মিয়া ৩৯ বছর সততার সঙ্গে চাকরি করেছেন। তিনি একজন ভালো ও নামাজি মানুষ। আইনের প্রতি শ্রদ্ধা রেখে অন্য পুলিশ সদস্যের সঙ্গে সুসম্পর্ক রেখেছিলেন। চাকরি জীবনে বিদায় বেলায় তাকে সরকারি গাড়িটি ফুল দিয়ে সাজিয়ে তার বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।
সংর্বধিত মো. রাহিদ মিয়া বলেন, চাকরি জীবনে আমি কখনও দায়িত্বে অবহেলা করিনি। সহকর্মীদের সঙ্গে আমার ভালো সময় কেটেছে। কয়েক বছর দেখে আসছি বড় বড় পুলিশ কর্মকর্তাদের ঢাকঢোল পিটিয়ে বিদায় দেয়া হয়। কিন্তু একজন সাধারণ পুলিশ সদস্যকে এভাবে বিদায় জানানো হবে তা আমি কল্পনাও করিনি। আমি ধন্য, আমি কৃতজ্ঞ। পুলিশ পরিদর্শক মো. মজির উদ্দিন (ক্যাম্প কমান্ডার), পুলিশ পরিদর্শক মো. তসলিম উদ্দিন এবং সহকর্মীদের শ্রদ্ধা ও ভালোবাসা পেয়ে আমি খুবই আনন্দিত। এই বিদায় আগামীতে অন্য পুলিশ সদস্যদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি। বিজ্ঞপ্তি