মহানগর আওয়ামী লীগের বিশাল বিক্ষোভ মিছিল ৪ জুন

17
মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জরুরি সভায় বক্তব্য রাখছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকি ও সারা দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী আগামী ৪ জুন সারা দেশব্যাপী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। বিক্ষোভ মিছিলের কর্মসূচী গ্রহণের লক্ষ্যে সিলেট মহানগর আওয়ামী লীগের এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১ জুন) রাত ৮ টা ৩০ মিনিটে স্থানীয় একটি অফিসে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে বিক্ষোভ মিছিলের সময় নির্ধারণ করা হয়। ৪ জুন শনিবার দুপুর ২ টায় রেজিস্ট্রারি মাঠ থেকে বিশালাকারে বিক্ষোভ মিছিলটি বের হবে।
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মফুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ফয়জুল আনোয়ার আলাওর, বিজিত চৌধুরী, নুরুল ইসলাম পুতুল, এডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, মোঃ সানাওর, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এটি.এম হাসান জেবুল,বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান , যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডাঃ আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি , সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরী।
মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রুমেন, মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মারিয়াম চৌধুরী, সাধারণ সম্পাদক আছমা কামরান, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর মৎস্যজীবী লীগের আহবায়ক এডভোকেট মোঃ আব্দুল মালিক, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, মহানগর তাঁতী লীগের সভাপতি নোমান আহমদ, সাধারণ সম্পাদক শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সাধারণ সম্পাদক নাঈম আহমেদ।
বিশাল বিক্ষোভ মিছিলে মহানগর আওয়ামী লীগ, ২৭ টি ওয়ার্ড সহ নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দকে অংশগ্রহণের জন্য আহবান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন। বিজ্ঞপ্তি