জৈন্তাপুর থেকে ৩শ’ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

14
গ্রেফতারকৃত তিন ইয়াবা ব্যবসায়ী।

স্টাফ রিপোর্টার :
জৈন্তাপুর থেকে ৩শ’ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলমের নেতৃত্বে গত শুক্রবার বিকেল সাড়ে ৫টায় হরিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর লামাবাজার এলাকার মৃত আলী হোসেনের পুত্র আনোয়ার হোসেন মালি (৪৮), সুনামগঞ্জের দিরাই উপজেলার খালিয়ারকাপন গ্রামের আতিকুর রহমানের পুত্র বর্তমানে টুকেরবাজার শেখপাড়ার বাসিন্দা এনামুল হাসান (২৬) এবং জালালাবাদ থানার খুরমখলার মৃত শেখ শফিকুল ইসলামের পুত্র শেখ সুমন আহমদ (২৮)। অভিযানকালে ৩ জনের কাছ থেকে তশ’ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
জানা গেছে, ধৃত এনামুল হাসান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবাল হত্যা চেষ্টা মামলার অভিযোগপত্রভুক্ত আসামী এবং আনোয়ার হোসেন মালির বিরুদ্ধেও একাধিক মাদক মামলা রয়েছে। এই ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই মিজানুর রহমান বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দায়ের করে। আসামীদের ইতিমধ্যে কোর্টে প্রেরন করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান গ্রেফতারকৃত আসামী আনোয়ার হোসেন মালি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। অপর আসামী এনামুল হাসান শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবাল মহোদয় হত্যাচেষ্টা মামলার অভিযুক্ত। উভয়েই জেলখানায় থাকা অবস্থায় তাদের মধ্যে সখ্যতা গড়ে উঠে এবং জেল খানা থেকে বের হয়ে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে সহযোগীদের গ্রেফতার করা হবে।