ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

14

স্টাফ রিপোর্টার :
ঈদের দিনে নগরীর দক্ষিণ সুরমা ও খাদিম বাইপাসে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বুধবার দুপুরে ও সন্ধ্যার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শাহপরাণ থানার খাদিমনগর তালেপাড়ার মৃত আলাউদ্দিনের পুত্র ইমরান আহমদ (২০), জকিগঞ্জ উপজেলার সোনাসার গ্রামের আজব আলীর পুত্র দেলোয়ার আহমেদ (২৪) ও একই উপজেলার খাদিমান গ্রামের মৃত আবদুল জলিলের পুত্র সাব্বির আহমদ শাওন (২০)। গ্রেফতারকৃতদের নিজ নিজ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে খাদিম বাইপাস পয়েন্ট সংলগ্ন মধুবন মিষ্টির দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ইমরান আহমদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২৩৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এদিকে র‌্যাব-৯ এর এএসপি সত্যজিৎ কুমার ঘোষ নেতৃত্বে একই দিন বেলা আড়াইটার দিকে দক্ষিণ সুরমার হুমায়ূন রশীদ চত্বর এলাকার গ্রীণ লাইন বাস কাউন্টারের সামনে থেকে মাদক ব্যবসায়ী দেলোয়ার আহমেদ ও সাব্বির আহমদ শাওনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৭০ পিস ইয়াবা। গ্রেফতারকৃতদের নিজ নিজ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন।