দেশনেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র সম্পর্কে তৃণমূল বিএনপিকে সজাগ থাকতে হবে —— আলী আহমদ

23

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেছেন- অবৈধ বাকশালী সরকার বিএনপি ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে ষড়যন্ত্র করছে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে নেতৃত্ব দেয়ায় ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি করে দেশকে সংকটের দিকে ঠেলে দেয়া হচ্ছে। এ সম্পর্কে তৃণমূল বিএনপিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আওয়ামী অপশাসন মোকাবেলায় সাংগঠনিক ত্র“টি-বিচ্যুতি চিহ্নিত করে তা দ্রুত সমাধানের মাধ্যে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে হবে। দ্রুততম সময়ের মধ্যে অপূর্ণাঙ্গ ইউনিয়ন-ওয়ার্ড কমিটিকে পূর্ণাঙ্গ করতে হবে। সকল কমিটিতে যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন নিশ্চিত করতে হবে।
তিনি সম্প্রতি দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে উপজেলার ১০টি ইউনিয়নে পৃথকভাবে ওয়ার্ড প্রতিনিধি সভার ধারাবাহিক কর্মসুচীর অংশ হিসেবে লালাবাজার ইউনিয়ন বিএনপির ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির উপদেষ্টা ফালাকুজ্জামান চৌধুরী জগলু ও মহানগর বিএনপির সহ-দফতর সম্পাদক লোকমান আহমদ।
দক্ষিণ সুরমার বাহাপুরস্থ লালাবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাবেক মেম্বার মো: শহীদ রেজার বাসভবনে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় উপজেলা, লালাবাজার ইউনিয়ন ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি সভাপতি হাজী শাহাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বিএনপির সাংগঠনিক ত্র“টি-বিচ্যুতি চিহ্নিত করে দ্রুত সমাধানের মাধ্যমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার ব্যাপারে বিস্তারিত আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহিত হয়।
প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- লালাবাজার ইউনিয়ন বিএনপি সভাপতি নছির মিয়া ও সাধারন সম্পাদক মো: জিলা মিয়া মেম্বার, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি নেতা আমিনুর রহমান চৌধুরী শিপতা, মকবুল হোসেন চৌধুরী, মো: জাহির আলী, সাবেক মেম্বার শহীদ রেজা, মোজাহিদুল ইসলাম বাবুল, ১নং ওয়ার্ডের সাধারণ সভাপতি মো: বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক মো: ইশরাম আলী, ২নং ওয়ার্ড সভাপতি মো: লয়লু মিয়া ও সাধারণ সম্পাদক মো: আব্দুল খালিক, ৩নং ওয়ার্ড সভাপতি মো: আবুল হোসেন, ৪নং ওয়ার্ড সভাপতি ওয়েছ খান কয়েস, সাধারণ সম্পাদক আব্দুন নুর ও সাংগঠনিক সম্পাদক মো: সেলিম আহমদ, ৫নং ওয়ার্ড সভাপতি মো: সুফী খান, ৬নং ওয়ার্ড সভাপতি জাকির হোসেন শিকদার ও সাংগঠনিক কাউসার আহমদ, ৭নং ওয়ার্ড সভাপতি মো: সেলিম আহমদ, ৮নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ মো: নুরুল হোসেন ছোট মিয়া,  ৯নং ওয়ার্ডের সভাপতি শফি আলী, সাধারণ সম্পাদক মঈনুল হক ময়ুর ও সাংগঠনিক সম্পাদক আজিজুল হক মাসুদ প্রমুখ। বিজ্ঞপ্তি