বিশ্বনাথে তালাবদ্ধ ঘর থেকে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

81
বিশ্বনাথে নিহত শিশু খাদিজা বেগম।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে সিংগেরকাছ বাজারের মতলিব আলী নামের প্রবাসীর কলোনীর তালাবদ্ধ একটি রুম থেকে খাদিজা বেগম নামের সাড়ে ৪ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে ওই কলোনীর ভাড়াটিয়া ভ্যান চালক শাহিনুর রহমানের মেয়ে। তাদের গ্রামের বাড়ি দক্ষিণ সুনামগঞ্জের বীর কলস গ্রামে। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে থানা পুলিশের এসআই মিজানুর রহমান লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। তবে, পুলিশের ধারনা শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর খালি একিট রুমের রান্নাঘরের দেওয়ালে দুটি পিনের সাথে বেঁধে ঝুলিয়ে রাখা হয়েছে। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থলে অবস্থান করছেন বলে জানাগেছে।
জানাগেছে, তিন সন্তানের জনক ভ্যান চালক শাহিনুর তার স্ত্রী সুমনা বেগমকে নিয়ে দীর্ঘদিন থেকে ওই কলোনীতে এক রুমের একটি ঘরে বসবাস করে আসছেন। তার ঠিক এক পাশে অপর ভাড়াটিয়া আর অন্য পাশের রুমটিতে থাকতেন তার আলমগীর ও জামিল নামের দুই যুবক। সম্প্রতি ওই দুই যুবককে মালিক পক্ষ কলোনী থেকে বের করে দিলে সেই রুমটি খালি হয়ে যায়। আর সেই খালি রুমের রান্না ঘরের দেওয়ালের সঙ্গে কোন উপায়ে ঝুলে থাকা ওই শিশুটির লাশ উদ্ধার করে থানা পুলিশ।
এব্যপারে মঙ্গলবার রাত ১১টা ৫০ মিনিটে জানতে চাইলে সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এ প্রতিবেদককে বলেন, নিসন্ধেহে এটি একটি হত্যাকান্ড। শিশুটিকে শ্বাসরোধে হত্যার পর পরিকল্পিতভাবে খালি একটি রুমের রান্না ঘরের দেওয়ালে গলায় রশি দিয়ে বেঁধে ঝুলিয়ে রাখা হয়।