নৌকায় ভোট দিন, হাবিব সাহেব হবে না – অধ্যাপক জাকির হোসেন

4
সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জননেত্রী ও দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমর্থনে গণসংযোগ করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে জননেত্রী ও দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে নির্বাচিত করা ছাড়া কোনো বিকল্প নেই। হাবিব নির্বাচিত হলে এ আসন হবে একটি আধুনিক আসন। মনে রাখবেন, নৌকা বিজয়ী হলে হাবিব হবেন এমপি। কিন্তু সে এমপি সাহেব হবে না, হাবিব সাহেব হবে না। সে হবে আপনাদের প্রিয় জনপ্রতিনিধি হাবিব।
তিনি বলেন, আরো যারা প্রার্থী হয়েছেন, তারা নির্বাচিত হলে পরের দিন তারা সাহেব বনে যাবেন। তাদের দাম্বিকতায় আমাদের সাধারণ মানুষ তাদের পাশে যাওয়াও মুশকিল হবে।
শনিবার কুচাই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি কুচাই মাঝপাড়ার অর্ধপাকা সড়ক হাবিব বিজয়ী হলে সম্পন্ন পাকাকরণ করা হবে বলে প্রতিশ্রুতি দেন।
গণসংযোগে তাঁর সাথে উপস্থিত ছিলেন-সিলেট মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দীপন, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাংগঠনিক সম্পাদক আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগর আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য কাউন্সিলর আজম খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, সুদীপ দেব, তাহমিন আহমদ, কাউন্সিলর তৌফিক বক্স লিপন প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন কুচাই ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, ছাত্রলীগের নেতারা। বিজ্ঞপ্তি