জেলা বিএনপির আলোচনা সভা আজ

8

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সফল সভাপতি ও সাবেক সফল সংসদ সদস্য জননেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী গুমের ৭ বছর অতিবাহিত হওয়ায় সিলেট জেলা বিএনপির পূর্বঘোষিত তিন দিনের কর্মসূচীর অংশ হিসেবে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
সিলেট জেলা বিএনপির উদ্যোগে “কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়া, গুম নামক অপরাজনীতির ভয়াবহতা ও অবরুদ্ধ গণতন্ত্র” শীর্ষক উক্ত আলোচনা সভা আজ সোমবার বিকাল ৩টায় নগরীর মিরের ময়দানস্থ (পুলিশ লাইনের বিপরীতে) হোটেল লা-রোজ এর হল রুমে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা, নাগরিক ঐক্যের আহ্বায়ক, ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না এবং বিএনপির কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ব্যারিষ্টার রুমিন ফারহানা। এছাড়াও আলোচনা সভায় জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
রবিবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলী আহমদ, যথাসময়ে উপস্থিত থেকে সোমবারের আলোচনা সভাকে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। বিজ্ঞপ্তি