বিভিন্ন ইয়াতিম খানায় সিলেট মহানগর বিএনপির রান্না করা খাবার বিতরণ

3

 

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান আমৃত্যু মানবতার কল্যাণে কাজ করেছেন। তিনি ধনী-গরীবের ব্যবধান দূর করে ক্ষুধা-দারিদ্রমুক্ত সমৃদ্ধ স্বনির্ভর বাংলাদেশ গড়ে তুলতে চেয়েছিলেন। কিন্তু কতিপয় বিপথগামী কর্মকর্তা স্বনির্ভর বাংলাদেশের অগযাত্রা স্তব্ধ করে দিতেই জনতার জিয়াকে শহীদ করেছিল। তারা ভেবেছিল হত্যার মাধ্যমে জিয়াকে মুছে ফেলা। কিন্তু তাদের ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের মাটি ও মানুষের মাঝে চির অমর হয়ে আছেন। শহীদ জিয়া নিজেই ইতিহাস সৃষ্টি করেছেন। রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে জিয়াকে ইতিহাস থেকে মুছে ফেলার সাধ্য কারো নেই। আওয়ামী দুঃশাসনের যাতাকলে পিষ্ট হয়ে শহীদ জিয়া প্রবর্তিত বহুদলীয় গণতন্ত্র আজ ধ্বংস। সেই গণতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপিকে অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।
তিনি বুধবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে সিলেট মহানগর বিএনপি আয়োজিত দুইদিনব্যাপী কর্মসূচীর শেষ দিনে নগরীর বিভিন্ন ইয়াতিম খানায় রান্না করা খাবার বিতরণ কালে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহŸায়ক রেজাউল হাসান কয়েস লোদী, নজিবুর রহমান নজিব, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক দিনার খান হাসু, সাবেক দপ্তর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, ১৭নং ওয়ার্ড বিএনপির সভাপতি মঞ্জুর হোসেন মঞ্জু, ১৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক রুম্মান আহমদ, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান শিমুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য তছির আলী, দুলাল আহমদ, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম রহমান মৌসুম ও ইমাদ উদ্দিন রুজেল প্রমূখ। বিজ্ঞপ্তি