সাংবাদিকের স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ২ মাস পর উদ্ধার

10

স্টাফ রিপোর্টার :
নগরীর মির্জাজাঙ্গাল থেকে এক সাংবাদিকের স্ত্রীর হারিয়ে যাওয়া মোবাইল ফোন ২ মাস পর উদ্ধার করেছে এসএমপি পুলিশ। গত শুক্রবার রাত ১২টার দিকে নগরীর তালতলা থেকে এসআই আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে একদল পুলিশ মোবাইলসহ চোরকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃতের নাম রিয়াজ উদ্দিন (৩২)। সে বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের হাবিবুর রহমানের পুত্র। বর্তমানে সে সদর উপজেলার বাসিন্দা। তার বিরুদ্ধে চুরি-ছিনতাইয়ের আরও ৪টি মামলা রয়েছে। এর আগেও দুইবার সে পুলিশের হাতে আটক হয়।
জানা যায়, প্রায় ২ মাস আগে ১০ ফেব্র“য়ারি নগরীর মির্জাজাঙ্গাল থেকে দেশ টিভি সিলেট বিভাগের ব্যুরো প্রধান ও ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর স্ত্রীর ব্যাগ থেকে মাত্র ৪ দিন আগে ৬ ফেব্র“য়ারি কেনা ভিভো কোম্পানির নতুন মুঠোফোনটি হারিয়ে যায়। পরে ১১ ফেব্র“য়ারি থানায় এ সংক্রান্ত থানায় একটি জিডি করা হয়। দীর্ঘ ২ মাস ধরে কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন ভুঁইয়ার নেতৃত্বে মুঠোফোনটি ট্র্যাকিং করে তার অবস্থান শনাক্ত করে শুক্রবার রাতে তালতলা থেকে২মোবাইলফোনটি উদ্ধার ও চোরকে গ্রেফতার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে সে মোবাইল চুরির কথা স্বীকার করেছে।
গতকাল শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া চুরি যাওয়া মোবাইলটি সাংবাদিক বাপ্পা ঘোষ চৌধুরীর হাতে হস্তান্তর করেন। এ সময় তিনি চুরি যাওয়া মুঠোফোন উদ্ধারের জন্য কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া, এসআই আকবর হোসেন ভুঁইয়াকে বিশেষভাবে ধন্যবাদ জানান।