অগ্রণী ব্যাংক প্রতিষ্ঠা লগ্ন থেকে সুনামের সাথে কাজ করে যাচ্ছে – শামীম উদ্দিন আহমদ

27

অগ্রীণ ব্যাংক লিমিটেড সিলেট পূর্ব অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক শামীম উদ্দিন আহমদ বলেছেন, ব্যাংকের প্রতি মানুষের আস্থা ও বিশ^াস দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দেশে ব্যাংকিং সেক্টরের রয়েছে আলাদা সুনাম ও ঐতিহ্য। তিনি বলেন প্রতিষ্ঠা লগ্ন থেকে অগ্রীণ ব্যাংক সুনামের সাথে কাজ করে যাচ্ছে। বিশেষ করে অন্যান্য ব্যাংকের চেয়ে এই ব্যাংক গ্রাহকদের সুযোগ-সুবিধা দেয়ার পাশাপাশি রেমিট্যান্সও বেশি দিচ্ছে। ব্যাংকের সুনাম ও মর্যাদা ধরে রাখতে তিনি নিষ্ঠা, নৈতিকতা, আন্তরিকতার সাথে কর্মকর্তা-কর্মচারীদের কাজ করার আহবান জানান।
তিনি ২৭ ফেব্রুয়ারি বুধবার দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজারে গনি ভবনে অগ্রীণ ব্যাংক লিমিটেড কামালবাজার শাখার উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
ব্যাংকের কামালবাজার শাখা ব্যবস্থাপক রফিউল আলম খানের সভাপতিত্বে ও সিলেট পূর্ব অঞ্চলের এসপিও মোঃ হাবিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন প্রবাসী পল্লী গ্রুপের ভাইস চেয়ারম্যান ও পল্লীবাজার অনলাইন শপের চেয়ারম্যান এমদাদুর রহমান, অগ্রীণ ব্যাংক সিলেট পশ্চিম অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক আশেক এলাহী, স্টেশন রোড শাখার সহকারী মহাব্যবস্থাপক মনসুর আহমেদ, সিলেট সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক মুর্শেদা আক্তার ও মিলন কান্তি দাস, লালদিঘিরপার কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক আব্দুল লাতিফ।
যুক্তরাজ্য আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব এর প্রচেষ্টায় কামালবাজারে অগ্রীণ ব্যাংক এর নতুন শাখার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট পূর্ব অঞ্চলের ওপিও মন্টু গোপ, এলাকার বিশিষ্ট মুরব্বী সমুজ মিয়া, শামসুল হক, মাসুক আহমদ, আনোয়ার মিয়া, খলিল আহমদ, আব্দুল মনাফ, এনামুল হক, আব্দুর রফিক, আবুল হোসেন, ফয়সল আহমদ, খালেদ, সমাজকর্মী ফয়সল হক, আমিনুল হক রাজু। বিজ্ঞপ্তি