বঙ্গবন্ধুর ভাষণের অনুপ্রেরণা পেয়েই দেশের দামাল ছেলেরা যুদ্ধের জন্য উৎসাহ পায় – হাবিবুর রহমান হাবিব এমপি

6
ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

সিলেট-৩ আসনের সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, ঐতিহাসিক ৭ মার্চ বাংলাদেশের ইতিহাসের একটি স্মরণীয় দিন। এ দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার স্বাধীনতা যুদ্ধের প্রস্তুতির ঘোষণা দেন। বঙ্গবন্ধুর কৌশলী সেই বক্তব্যটি বাঙালি জাতি তথা বিশ্বকে নতুন মোড় দিয়েছে। বঙ্গবন্ধুর ভাষণের অনুপ্রেরণা পেয়েই এদেশের দামাল ছেলেরা যুদ্ধের জন্য উৎসাহ পায়।
৭ মার্চ উপলক্ষে দিনব্যাপী দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্চ ও বালাগঞ্জ উপজেলা পরিষদ আয়োজিত পৃথক পৃথক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দক্ষিণ সুরমা স্নিগ্ধা তালুকদার, ফেঞ্চুগঞ্জ রাখী আহমদ ও বালাগঞ্জে রোজিনা আক্তারের পৃথক পৃথক সভাপতিত্বে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এড. শামীম আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মুস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি