নিয়মানুবর্তিতা, অধ্যবসায়, শৃঙ্খলাবোধ বজায় রাখার মাধ্যমে আত্মবিশ্বাস নিয়ে গড়ে উঠতে হবে – জেলা প্রশাসক

48
মইন উদ্দিন আদর্শ মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেছেন, শারীরিক ও মানসিক বিকাশের জন্যে পড়ালেখার পাশাপাশি সাহিত্য-সংস্কৃতি চর্চা এবং খেলাধূলা করতে হবে। সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকান্ড ছাড়া একটি জাতি কখনো সভ্য জাতিতে রূপান্তরিত হতে পারে না। সুস্থ শরীর ও সুন্দর মনের মধ্যে একটি নিবিড় সম্পর্ক রয়েছে। খেলাধুলা প্রতিযোগিতার মনোভাব সৃস্টি করে। আমাদেরকে নিয়মানুবর্তিতা, অধ্যবসায়, শৃঙ্খলাবোধ বজায় রাখার মাধ্যমে আত্মবিশ^াস নিয়ে গড়ে উঠতে হবে।
মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো.গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও হিসাব বিজ্ঞানের প্রভাষক মইনুর রহমানের পরিচালনায় বৃহস্পতিবার আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লোকসাহিত্য গবেষক ও সিলেট মদনমোহন কলেজের সাবেক অধ্যক্ষ ডক্টর আবুল ফতেহ ফাত্তাহ। কলেজের শিক্ষার্থী মাছুমা বেগমের কোরাআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আহবায়ক অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গভর্ণিং বডির সদস্য সুশীল কুমার সরকার, শাহ আলতাফুর রহমান, ইসলামের ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো: হেনা সিদ্দিকী, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদের সম্পাদক মো. এনামুল হক চৌধুরী সোহেল, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান পার্থসারথি নাগ। বিজ্ঞপ্তি