আদর্শ মানুষ হয়ে সমাজের সেবা করতে হবে – ডা. ময়নুল হক

33
ওসমানী মেডিকেল কলেজ ২০১৮-১৯ শিক্ষাবর্ষ (৮ম ব্যাচ) ১ম বর্ষ বিডিএস কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো: ময়নুল হক।

সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. ময়নুল হক বলেছেন, শিক্ষার্থীদেরকে আদর্শ মানুষ হয়ে সেবা প্রদান করতে হবে। সিলেট এমএজি ওসমানী মেডিকেল একটি ঐতিহ্যবাহী মেডিকেল কলেজ। এই কলেজের ঐতিহ্যকে অব্যাহত রাখার জন্য নিজেদেরকে যোগ্য করে তুলার বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি নিজেদের মেধা-মননের চর্চার জন্যও প্রচেষ্টা চালাতে হবে। অচিরেই কলেজে ডিডিএস কোর্স চালু হবে এবং এর মাধ্যমে শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার দ্বার উন্মোচিত হবে।
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ ২০১৮-১৯ শিক্ষাবর্ষ (৮ম ব্যাচ) ১ম বর্ষ বিডিএস কোর্সে ভর্তিকৃত ছাত্র/ছাত্রীদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কলেজের সহযোগী অধ্যাপক ও ডেন্টাল ইউনিটের প্রধান ডা. মো. মুমিনুল হকের সভাপতিত্বে রবিবার কলেজের লেকচার গ্যালারী-১ এ এই সভার আয়োজন করা হয়।
সায়েন্স অব ডেন্টাল মেটেরিয়াল্স বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক ডা. আলম শিকদারের সঞ্চালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এ এফ এম নাজমুল ইসলাম, ওরাল এনাটমী এন্ড ফিজিওলজি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. মো. আবুল কাশেম, বায়োকেমিস্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান ডা. মনোজিৎ মজুমদার, চিলড্রেন এন্ড প্রিভেনটিব ডেন্ট্রিস্ট্রির বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক ডা. মো. তাফাজ্জুল ইসলাম, প্যাথোলজী বিভাগের সহযোগী অধ্যাপক ও চীফ হোস্টেল সুপার ডা. এ কিউ এম আব্দুল হাই, ফার্মাকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. আনসার খান, ফিজিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. নজরুল ইসলাম মতিন। অনুষ্ঠানের শুরুতে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এবং পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ডা. মো. খায়রুল আলম চৌধুরী এবং গীতা থেকে পাঠ করেন বিডিএস ১ম বর্ষের শিক্ষার্থী নীলেশ কুমার রায়। স্বাগত বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ডা. মো. শাহজাহান আলী। অনুষ্ঠানে নবীণ শিক্ষার্থীদের পক্ষ থেকে অনুভূতি ব্যক্ত করেন আহনাফ বিন নাঈম চৌধুরী, সুপমা তালুকদার, অভিভাবকদের পক্ষ থেকে জাকিয়া আক্তার খানম, মোহাম্মদ আবু তাহের। বিজ্ঞপ্তি