নগরী থেকে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

45
প্রতিকী ছবি।

স্টাফ রিপোর্টার :
নগরীর কীন ব্রীজ ও বন্দরবাজার এলাকা থেকে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- জকিগঞ্জ থানার শেওলা গ্রামের সোলেমান মিয়ার পুত্র রিপন মিয়া (২৫) ও নগরীর পুরাতন সরকারি মেডিকেল কলোনীর মৃত কিরণ আহমদের পুত্র রুবেল আহমদ (২৩)।
পুলিশ জানায়, বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে কীন ব্রীজের উত্তর পাশ জালালাবাদ পার্কের মেইন গেইটের সামন হতে মাদক ব্যবসায়ী রিপন মিয়াকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এছাড়া মহানগর গোয়েন্দা পুলিশের অপর একটি দল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বন্দরবাজার মহাজনপট্টি সাত্তার মিয়ার দোকানের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রুবেল আহমদকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ২৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উক্ত আসামীরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত এবং তারা সিলেট জেলার জকিগঞ্জ এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিল। এসআই/ মোঃ মাহাবুর আলম মন্ডল ও এসআই/ মোহাম্মদ জানু মিয়া আটক মাদক ব্যবসায়িদের আসামী করে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করেন বলে জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো: জেদান আল মুসা।