নগরীর কুয়ারপারে আরসিসি ড্রেনের উদ্বোধন

25

সিলেট সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কুয়ারপারে সিসিকের অর্থায়নে প্রায় ৯৩ লাখ টাকা ব্যয়ে প্রায় ৩০০ মিটার লম্বা ও ৩ মিটার প্রস্থ বিশিষ্ট ইউ টাইপ আরসিসি ড্রেন নির্মাণের জন্য হাতুড়ী দিয়ে বাউন্ডারী ওয়াল ভেঙ্গে কাজের উদ্বোধন করেন ওয়ার্ড কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক। ১ এপ্রিল রবিবার দুপুরে কুয়ারপার এলাকার বিশিষ্ট মুরব্বী মৃত ফয়জুর রহমানের ছেলে নজরুল ইসলামের মালিকানাধীন প্রায় ২ ডেসিমেল জায়াগা ড্রেন নির্মাণের জন্য দান করেন।
নির্মাণ কাজের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, ভূমিদাতা নজরুল ইসলাম, সিসিকের ইঞ্জিনিয়ার আং সুমান ভট্টাচার্য্য, সার্ভেয়ার বাপ্পু দেব, আশরাফ উদ্দিন ওয়াসিম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ ওয়ার্ডের পয়:নিষ্কাশনের জন্য নির্মাণাধিন ড্রেনের কাজ শেষ হওয়া পর রিকাবীজার, লামাবাজার, মধুশহীদ, নয়াপাড়া, বিলপার, কুয়ারপার সহ অন্যান্য এলাকার জলাবদ্ধতার হাত থেকে রক্ষা পাবে।
উপস্থিত জনসাধারণে উদ্দেশ্যে কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক বলেন, সিসিকের অর্থায়নে নগরীর সবকটি ওয়ার্ডে অনেকগুলো উন্নয়ন কাজ শেষ হয়েছে। আমার ওয়ার্ডেও রাস্ত, ড্রেন, কাভার্ট প্রভৃতি উন্নয়ন কাজ শেষ হয়েছে। অসম্পূর্ণ কাজগুলো ওয়ার্ডবাসীর সহযোগিতায় শীঘ্রই শেষ হবে ইনশাআল্লাহ। তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনের স্বার্থে ড্রেন নির্মাণের জন্য কুয়ারপারের বাসিন্দা নজরুল ইসলাম ২ ডেসিমেল জায়গা দান করায় তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি