কুমারগাঁও থেকে তালিকাভুক্ত ২ ছিনতাইকারী সহ ৩ জন গ্রেফতার

20

স্টাফ রিপোর্টার :
শহরতলীর কুমারগাঁও তেমুখী এলাকা থেকে পুলিশের তালিকাভুক্ত ৩ ছিনতাইকারীকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে পিছনে ধাওয়া দিয়ে একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। তবে রাতে শাহজাহান নামের একজনকে সরকার দলীয় এক নেতার জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।
আটককৃতরা হচ্ছে পশ্চিম সুবিদবাজারের লন্ডনী রোডের মৃত আব্দুল মালেকের ছেলে আব্দুল্লাহ আল মামুন ইমন (৩০), সুবিদবাজার মিতালী ১৪ এর বাসিন্দা মো. কয়েছ আহমদ এর ছেলে মো. আশফাক আহমদ (৩০) ও মদীনা মার্কেটের পল্লবী ৭৯/বি এর বাসিন্দা হাজী আব্দুল জলিলের ছেলে মো. শাহজাহান (৩৫)।
অভিযানে নেতৃত্বদানকারী এয়ারপোর্ট থানার ওসি (তদন্ত) নূরে আলম জানান, একটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করে পুলিশ। তারা পুলিশের সিগনাল উপেক্ষা করে কুমারগাও তেমুখীর দিয়ে যাচ্ছিলো। এ সময় পুলিশও তাদের পিছু নেয়। অবশ্য কুমারগাও তেমুখী এলাকায় গিয়ে পুলিশ তাদের আটক করতে সক্ষম হয়।
নূরে আলম জানান, আটক আশফাক ও ইমন পুলিশের তালিকাভুক্ত ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়া শাহজাহান তাদের সাথে থাকলেও তার বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় সরকারদলীয় এক তাকে জিম্মায় ছাড়িয়ে নিয়েছেন।
নূরে আলম আরো জানান, আটককৃতদের আজ কোর্টে চালান দেয়া হবে।