নবীগঞ্জে সরকারী কর্মকর্তাকে হুমকি ও মাদক সেবনের অপরাধে একজনকে ১ বছরের সাজা

49

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
নবীগঞ্জ পৌর এলাকার গন্দা এলাকা থেকে মাদক সেবন, মাদক ব্যবসা ও বিভিন্ন সময় সরকারি কর্মকর্তা-কর্মচারিদের হুমকি দায়ে আকমল হোসেন (৪৬) নামে একজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন-হাসান এ কারাদ- প্রদান করেন। আকমল হোসেন পৌর এলাকার গন্দা গ্রামের মৃত আব্দুল লতিবের পুত্র ।
পুলিশ জানায়, সোমবার সকালে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর এর নেতৃত্বে একদল পুলিশ গন্দা গ্রামের আকমলের নিজ বাড়িতে অভিযান চালিয়ে আটক করে। পরে দুপুরে আটককৃত আকমল হোসেনকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ বিন-হাসান এর কার্যালয়ে হাজির করা হয়। এ সময় আটককৃত আকমল হোসেনকে ১ বছরের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইকবাল হোসেন বলেন, বিভিন্ন সময় সরকারি কর্মকর্তা কর্মচারিকে হুমকি, মাদক ব্যবসা ও মাদক সেবনের অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আকমলকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।