বিশ্বনাথে ভূমি কর্মকর্তা আবদুল হক ॥ বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ সাধিত হয়

28

বিশ্বনাথ থেকে সংবাদদাতা  :
বিশ্বনাথ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল হক বলেছেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। সাংবাদিকদের কলমের মাধ্যমে ফুটে ওঠে সমাজের সকল চালচ্চিত্র। বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ সাধিত হয়। কারণ গণমাধ্যম ছাড়া দেশের উন্নয়ন কল্পনা করা যায়না। তিনি বিশ্বনাথ প্রেসক্লাবের ভূয়সী প্রশংসা করে বলেন, বিশ্বনাথের সাংবাদিকরা খুবই আন্তরিক। বিশ্বনাথ প্রশাসনের জবাবদিহীতায় সাংবাদিকদের কার্যক্রম প্রশংসার দাবীদার। বৃহস্পতিবার রাতে ভূমি কর্মকর্তা আবদুল হক ও প্রেসক্লাবের সহসভাপতি মামুনুর রশীদ মামুনের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের সভাপতি সুফি সামছুল ইসলাম, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স’র ব্যবস্থাপক সাধন চন্দ্র দাস, বিশ্বনাথ উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যান সমিতির সাবেক সাধারণ সম্পাদক হাজী মঈনুর রহমান, কমিশনার নাঈম আহমদ।
প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক এনামুল হক মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশ্বনাথ টুয়েন্টিফোর ডটকম’র প্রধান সম্পাদক জাহাঙ্গীর আলম খায়ের, যুক্তরাজ্য কমিউনিটি নেতা হাবিবুর রহমান হিরা, আ’লীগ নেতা সাখাওয়াত হোসেন, প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আশিক আলী, কোষাধ্যক্ষ রুহেল উদ্দিন, মাইটিভি সিলেট প্রতিনিধি টুনু তালুকদার, বিশ্বনাথ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক কামাল মুন্না, দৈনিক সিলেট বাণী ও দৈনিক জনতা প্রতিনিধি আব্দুস সালাম, দৈনিক ডেসটিনি প্রতিনিধি মিছবাহ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে প্রেসক্লাবের পক্ষে মূল বক্তব্য উপস্থাপন করেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোসাদ্দিক হেসেন সাজুল ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ টুয়েন্টিফোর ডটকম’র নির্বাহী সম্পাদক সোহেল আহমদ।