সরকারের উন্নয়নমূলক কাজ চলমান থাকবে – সিনিয়র জেলা ও দায়রা জজ

52
জেলা ও দায়রা জজ আদালতে নবনির্মিত প্রধান ফটকের উদ্বোধন শেষে মোনাজাত করছেন সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মো: গোলাম মর্তুজা মজুমদার।
জেলা ও দায়রা জজ আদালতে নবনির্মিত প্রধান ফটক।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতে নবনির্মিত প্রধান ফটক গতকাল ১৩ জানুয়ারী রবিবার বিকাল সাড়ে ৩টায় উদ্বোধন করেন সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার। নবনির্মিত দৃষ্টি নন্দন প্রধান ফটকটি বাস্তবায়ন করে গণপূর্ত বিভাগ সিলেট।
এ সময় তিনি বলেন, জনগণকে উন্নত সেবা প্রদানের জন্য বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কাজ চলমান থাকবে। নবনির্মিত দৃষ্টি নন্দন প্রধান ফটকের কাজে গণপূর্ত বিভাগের সিলেটের প্রতি সন্তোষ প্রকাশ করেন। উদ্বোধন শেষে জজ কোর্ট জামে মসজিদের ইমাম দোয়া পরিচালনা করেন।
সিলেট জেলা ও দায়রা জজ আদালতে নবনির্মিত প্রধান ফটকের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেটের বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আহমেদ, সিলেট গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ কুতুব আল হোসাইন, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ তোফাজ্জল হোসেন খাঁন প্রমুখ। এছাড়াও বিচারক সহ জেলা আইনজীবী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক সহ আইনজীবীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার সিলেটের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ক্যান্টিন ফিতা কেটে উদ্বোধন করেন। বিজ্ঞপ্তি