সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য হাতপাখার বিকল্প নেই – শেখ ফজলুল করিম

19

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ বলেছেন, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য হাতপাখার বিকল্প নেই। অতীতে যারাই ক্ষমতায় গিয়েছিল দেশের সম্পদ চুরি করে দেশকে দূর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন করে দেশের ভাবমূর্তি নষ্ট করেছিল। সে সমস্ত দুর্নীতিবাজদের হাত থেকে দেশকে বাঁচাতে হাতপাখায় ভোট দিন। দেশের মানুষ অরাজতকায় ডুবে আছে। শান্তি-শৃঙ্খলা আর নিরাপত্তাহীনতায় মানুষ জীবন যাপন করছে। লাগাতার সন্ত্রাস, দুর্নীতিতে সাধারণ মানুষের জীবনযাপন হুমকির মুখে আছে। তাই দেশে শান্তি প্রতিষ্ঠা করতে হাতপাখায় ভোট দিন।
তিনি গতকাল বুধবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টায় সিলেট নগরীর জিন্দাবাজার ও বন্দরবাজার এলাকায় সিলেট-১ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী মাওলানা রেদওয়ানুল হক চৌধুরী রাজুর হাতপাখার সমর্থনে গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ইসলামী আন্দোলন সিলেট জেলার সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, সিলেট-১ আসন নির্বাচন পরিচালনা কমিটির অর্থ সমন্বয়কারী আব্দুল ওয়াহিদ, কোতোয়ালী থানা সভাপতি মো. আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মো. শিহাব উদ্দিন, জেলার সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব, মহানগর প্রশিক্ষন সম্পাদক মো. মুহিবুর রহমান রনি, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আরাফাত সহ ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি