বিয়ানীবাজারে ফয়সল আহমদ চৌধুরী ॥ উন্নয়নে ব্যর্থ জনপ্রতিনিধিকে প্রত্যাখ্যান করতে হবে

20

সিলেট-৬ আসনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, ‘একটানা ১০ বছর ক্ষমতায় থেকেও যে জনপ্রতিনিধি এলাকার কাক্সিক্ষত উন্নয়ন নিশ্চিত করতে পারেন না তাকে আগামী নির্বাচনে প্রত্যাখান করতে হবে। তিনি বলেন, এখনো বিয়ানীবাজার উপজেলার রাস্তাঘাটের অবস্থা করুণ। একই অবস্থা গোলাপগঞ্জ উপজেলায়ও। তাই উন্নয়নে ব্যর্থ পুরোনোদের বদলে নতুন নেতৃত্ব বেছে নিতে হবে। সেই লক্ষ্যে আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে ভোট বিপ্লব ঘটানোর জন্য তিনি ভোটারদের প্রতি আহ্বান জানান।
গতকাল শনিবার (২২ ডিসেম্বর) বিয়ানীবাজার উপজেলার পৌরসভার খশির আব্দুল্লাপুর নতুন বাজারে আয়োজিত পথসভায় তিনি এসব কথা বলেন। দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে সকাল এগারোটা থেকে শুরু করে ফয়সল আহমদ চৌধুরী মাথিউরা ইউনিয়নের ঈদগাহ বাজার, লাসাইতলা, নবাং, দাসগ্রাম, উপজেলা পৌরসভা, উপজেলা বাজার, মোরাদগঞ্জ বাজার, শ্রীধরাবাজারসহ সন্ধ্যায় কুড়ারাবাজার ইউনিয়নের দেউলগ্র¥ম বাজার, শাহজালাল বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে পথসভা ও গণসংযোগ করেন। এসব গণসংযোগে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের সর্বস্তরের নেতাকর্মী ছাড়া সাধারণ জনগণ অংশ গ্রহণ করেন।
বিকাল আড়াইটায় খশির আব্দুল্লাহ পুর নতুন বাজারে মৎস্য আড়তের সভাপতি মো. ইমাম উদ্দিনের সভাপতিত্বে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জন তাজ উদ্দিন আহমদের সঞ্চালনায় পথসভায় ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, মৎস্যজীবী আড়তের সাধারণ সম্পাদক জিলা মিয়া, মৎস্যজীবী নেতা ইসলাম উদ্দিন।
এছাড়া বিকাল তিনটায় মাথিউরা ঈদগাহ বাজারে একটি পথসভা বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাাদক সরোয়ার হোসেনের সঞ্চালনায় ফয়সল আহমদ চৌধুরী ছাড়াও বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি আব্দুল ফাত্তাহ বকসী, সালেহ আহমদ খসরু, সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ সভাপতি আতাউর রহমান, মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টু, সাধারণ সম্পাতক মিজানুর রহমান রুমেল, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, উপজেলা যুবদলের সভাপতি জসিম উদ্দিন, উলামা দলের সভাপতি মাহবুব আহমত ফয়েজী, জেলা বিএনপির সদস্য হাফিজ উদ্দিন। বিজ্ঞপ্তি