বিশ^নাথে ৩শ’ পরিবারকে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের খাদ্য ও হাইজিন সামগ্রী বিতরণ

4
রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট ও সদর দপ্তরের উদ্যোগে এবং হংকং রেডক্রস এর সহায়তায় বিশ্বনাথ উপজেলায় ২০২০ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩শ’ পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট ও সদর দপ্তরের উদ্যোগে এবং হংকং রেডক্রস এর সহায়তায় বিশ্বনাথ উপজেলায় ২০২০ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মধ্যে খাদ্য ও হাইজিন পার্সেল বিতরণ করা হয়।
২৩ ডিসেম্বর বুধবার বিশ্বনাথ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩শ’ পরিবারের মধ্যে সাড়ে ৭ হাজার কেজি খাদ্যসামগ্রী ও ১৩টি উপকরণের হাইজিন পার্সেল বিতরণ করা হয়। রেড ক্রিসেন্টের আজীবন সদস্য সেলিম আহমদ সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল।
সাবেক যুব প্রধান মো. নাজিম খানের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনির্বাহী কমিটির সদস্য সাইফুর রহমান খোকন ও শোয়েব আহমদ, উপ-পরিচালক আব্দুস সালাম, আজীবন সদস্য সাংবাদিক আব্দুল বাতিন ফয়সল, সিরাজুল ইসলাম, জাতীয় সদর দপ্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান মিলন ও রাব্বি ইসলাম, সমাজসেবী মো: কিনু মিয়াঁ, উপ যুব প্রধান সুমা আক্তার, বিভাগীয় প্রধান রিনা বেগম, বিভাগীয় উপ প্রধান সুমেল চৌধুরী, লাবিব ইয়াসির, যুব সদস্য মোস্তফা আহমেদ, মাজহার, সুমিত, মালা ও মিলি প্রমুখ। বিজ্ঞপ্তি