জালালাবাদ গ্যাস অফিসে মহান বিজয় দিবস উদযাপন

44

জালালাবাদ গ্যাস টি অ্যান্ড টি সিস্টেম লিঃ, সিলেট প্রধান কার্যালয়ে যথাযথ মর্যাদা এবং উৎসাহ উদ্দীপনার সাথে মহান বিজয় দিবস-২০১৮ উদযাপন করা হয়। মহান বিজয় দিবস উপলক্ষে এদিন সকালে কোম্পানীর প্রধান কার্যালয় গ্যাস ভবন চত্ত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ এহসানুল হক পাটওয়ারী। এ সময় কোম্পানীর মহাব্যবস্থাপকবৃন্দ, উপমহাব্যবস্থাপকবৃন্দ, ব্যবস্থাপকবৃন্দ, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ, সিবিএ-এর সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। মহান বিজয় দিবস-২০১৮ উপলক্ষে এদিন গ্যাস ভবনে আলোকসজ্জা করা হয়।
মহান বিজয় দিবস উপলক্ষে এদিন জালালাবাদ গ্যাস ভবন অডিটোরিয়ামে জালালাবাদ গ্যাস অফিসে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলেমেয়েদের চিত্রাংকন, রচনা লিখন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কোম্পানীর মহাব্যবস্থাপক (প্রশাসন) প্রকৌশলী মোঃ শাহীনুর ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক (কন্সট্রাকশন) প্রকৌশলী মোঃ শোয়েব আহমদ মতিন, জালালাবাদ গ্যাস অফিসার্স এসোসিয়েশনের সভাপতি কায়েছ আহমদ, জালালাবাদ গ্যাস কর্মচারীলীগ-১৬৯০(সিবিএ) এর সভাপতি মুরলী সিংহ। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ এহসানুল হক পাটওয়ারী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে¡ এই দেশ স্বাধীন হয়েছে। জাতির জনকের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উত্তরোত্তর সমৃদ্ধি অর্জন করেছে। বিজ্ঞপ্তি