ডাব নিয়ে আনুষ্ঠানিকভাবে মাঠে নামলেন মুহিব

20

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান ডাব মার্কা নিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মাঠে নেমেছেন। মঙ্গলবার বাদ-আসর বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে তিনি আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন। বিশ্বনাথ নতুন বাজারস্থ তার নির্বাচনী অফিসে মতবিনিময় সভায় সাংবাদিকদের সহযোগীতা চেয়ে মুহিবুর রহমান বলেন, সিলেট-২ বিশ্বনাথ-ওসমানীনগর আসনের ভোটার ও নতুন প্রজন্মের যুবকরা ধীরে ধীরে নৌকা মার্কার কথা ভুলে যাচ্ছেন। তারা মনে করছেন এই আসনটি লাঙ্গল আর ধানের শীষ প্রতিকের। তাই নৌকার আসনটি পুনরুদ্ধারের জন্য স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়ছেন তিনি। এছাড়া তৃনমূল আওয়ামী লীগের নেতাকর্মীরাও তাকে পছন্দ করেন এবং ডাব মার্কায় ভোট দেবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। মতবিনিময় শেষে আওয়ামী লীগ একাংশের নেতাকর্মীদের সাথে নিয়ে নতুনবাজারে গণসংযোগ করেন তিনি।
মতবিনিময়কালে উপজেলা আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, আছাব উদ্দিন, সমর কুমার দাস, সেলিম আহমদ, নোয়াব আলী, কাওছার চৌধুরী, হানিফ মাষ্টার, তোয়াব আলী, ফজলু মিয়া মেম্বার, শাহাজান সিরাজ, যুবলীগ নেতা সিতার মিয়া, সোহেল তালুকদার, আখতার হোসেন, জাহেদ তালুকদার, জয়নাল আবেদীন, খলিল আহমদ, জমির আলী, মুহিবুর রহমানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
এ সময় বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোছাদ্দিক হোসেন সাজুল, সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি আশিক আলী, যুগ্ম-সম্পাদক নবীন সুহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমেদ শাহেদ, কার্যনির্বাহী সদস্য শুকরান আহমেদ রানা, কামাল মুন্না, সহযোগী সদস্য বদরুল ইসলাম মহসিন ও মোশাহিদ আলী। এছাড়া বিশ্বনাথ প্রেসক্লাব অপরাংশ ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।