গোলাপগঞ্জে সাজাসহ বিভিন্ন মামলায় ৩জন আটক

36

গোলাপগঞ্জ থেকে সংবাদদাতা :
গোলাপগঞ্জে বিভিন্ন মামলায় তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ৮টায় এসআই আব্দুল লতিফ ও এসআই কাইয়ুম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘোষগাঁও এলাকা থেকে মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামীকে আটক করেন। সে উপজেলার লক্ষ্মীপাশা ইউপির টিলাগাঁও ঘোষগাঁও গ্রামের শাহাব উদ্দিন ওরফে সাবুল মিয়ার ছেলে শাহিন আহমদ (১৯)। পুলিশ জানায় চলতি বছরের ৮৭ নং জি.আর মাদক মামলার সে পলাতক আসামী ছিল।
ভোরে জিয়া উদ্দিন (৪০) নামে এক জামায়াত শিবির কর্মীকে গ্রেফতার করে পুলিশ। সে উপজেলার ফুলবাড়ী ইউপির ফুলবাড়ী দক্ষিণপাড়া গ্রামের মৃত কছন আলীর ছেলে। গোলাপগঞ্জ মডেল থানার এসআই হেলাল সঙ্গীয় ফোর্স নিয়ে তার বাড়ী থেকে তাকে গ্রেফতার করেন। পুলিশ জানায় সে ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ছিল। তাছাড়া তার বিরুদ্ধে নাশকতা মামলাও রয়েছে। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলীর সাথে আলাপ করা হলে তিনি আটকের বিষয়টি নিশ্চিত করেন।
সন্ধা ৭টায় ডিবি পুলিশের হাতে ৫ জুয়াড়ী আটক হন। আটক হওয়া ৫ জুয়াড়ীকে আটকের পর একজনকে ৩দিনের সাজা দেওয়া হয়েছে। সিলেট জেলা গোয়েন্দা শাখা ডিবির এসআই সুহানা ৭জনের সঙ্গীয় ফোর্স নিয়ে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সামনে টু-স্টার চায়ের দোকানে জুয়া খেলারত অবস্থায় ৫জনকে আটক করেন। পরে গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমামের মাধ্যমে ভ্রাম্যমান আদালত বসিয়ে চায়ের দোকানের মালিক আব্দুল আহাদকে ৩দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৪জন জীবনের আর জোয়া খেলবেন না বলে ক্ষমা চাইলে ১০০ টাকা করে জরিমানা করা হয়। দন্ডিত আব্দুল আহাদ পৌরসভার (৩০) রণকেলী নরুপাড়া গ্রামের মৃত ফতিব আলীর ছেলে। খবরটি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের এসআই সুহানা ও উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহকারী।