হবিগঞ্জ-১ আসনে ৮ জনের মনোনয়ন পত্র দাখিল

30

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
নবীগঞ্জে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, গণফোরাম,ইসলামী আন্দোলন বাংলাদেশেসহ দলীয় ৫ জন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান দুই সংসদ সদস্যসহ ৩জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
বৃহস্পতিবার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মাহমুদুল কবীর মুরাদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা তৌহিদ বিন হাসান নিকট তারা মনোনয়নপত্র দাখিল করেন।
জানা যায়, সকাল সাড়ে ১০ টার দিকে গণফোরামে মনোনয়ন প্রার্থী ড. রেজা কিবরিয়ার পক্ষে তার চাচাতো ভাই গোলাম মোর্শেদ মনোনয়ন পত্র দাখিল করেন। ১১টার দিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত আবু হানিফা আহমদ হোসেন। দুপুরে নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শাহনেওয়াজ মিলাদ গাজী উপস্থিত হয়ে মনোনয়ন পত্র দাখিল করেন। বিকেলে ৪টার পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে অধ্যাপক আব্দুল হান্নান, বর্তমান সংসদ সদস্য আব্দুল মুনিম চৌধুরী বাবু পক্ষে নেতাকর্মীরা মনোনয়ন পত্র দাখিল করেন।
অন্যদিকে হবিগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মাহমুদুল কবীর মুরাদের কাছে বিকেলে জাতীয় পার্টি থেকে মনোনীত প্রার্থী হিসেবে আলহাজ্ব আতিকুর রহমান আতিক,স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংরক্ষিত সংসদ সদস্য এড. আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া মনোনয়ন পত্র জমা দিয়েছেন।