পুলিশ দুষ্টের দমন ও শিষ্টের পালনের মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে চলেছে – মোঃ লুৎফর রহমান

58

সিলেট জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ লুৎফর রহমান বলেছেন, পুলিশ দুষ্টের দমন ও শিষ্টের পালনের মধ্য দিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে চলেছে। এজন্য সকলকে মিলে মিশে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, শ্রীশ্রী শ্যামাপূজা উপলক্ষে দরিদ্র অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ একটি মহৎ কাজ।
তিনি গতকাল ৬ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩টায় নগরীর রিকাবীবাজারস্থ পুলিশ লাইন্স শ্রীশ্রী কালী মন্দিরে শ্যামাপূজা উপলক্ষে এলাকার দরিদ্র অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রসঙ্গত উল্লেখ্য অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট জেলা পুলিশের এস.পি. মোঃ মনিরুজ্জামান রাষ্ট্রীয় নির্বাচন সংক্রান্ত জরুরী কাজে ব্যস্ত থাকায় এই বস্ত্র বিতরণী অনুষ্ঠানে যোগদান করতে পারেননি।
পুলিশের অবঃ এস.আই সুভাষ দামের সভাপতিত্বে এবং এস.পি অফিসের প্রধান সহকারী কিরণ চন্দ্র পালের পরিচালনায় বস্ত্র বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এস.আই মতীন্দ্র কর, সিলেটের বিশিষ্ট সমাজসেবী ড. আর.কে ধর, পুলিশ হাসপাতালের ডাঃ চন্দ্র শেখর দত্ত, আর.আই দেওয়ান সিরাজউজ্জামান, পুলিশ হাসপাতালের প্রধান সহকারী সুব্রত প্রামাণিক, এস.আই বিকাশ দাশ, এস.আই বিনয় চক্রবর্ত্তী, মন্দিরের পুরোহিত রূপক আচার্য্য, অবঃ কনস্টেবল জীবন দেব, নায়েক পলাশ দেব, কনস্টেবল পুলক দেব, কনস্টেবল রিংকু দেবনাথ, কনস্টেবল রাজীব দাশ, রঞ্জিত বিশ^াস প্রমুখ। বিজ্ঞপ্তি