বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিনে জেলা ও মহানগর যুবদলের মিলাদ ও দোয়া মাহফিল

32

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে বুধবার (১৫ আগষ্ট) বাদ আছর সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে আম্বরখানা এলাকার একটি জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ মাহফিল শেষে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান, আরাফত রহমান কোকোর আত্মার মাগফেরাত ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, প্রচার সম্পাদক আলী আহমদ হিরা, যোগাযোগ সম্পাদক আলা উদ্দিন আলাই, সমাজকল্যাণ সম্পাদক নাজমূল হোসেন রিপন, ধর্ম সম্পাদক আমিরুন রহমান চৌধুরী সুয়েব, ক্রীড়া সম্পাদক সুলতান আহমদ চৌধুরী বাবু, কৃষি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম নেছার, জেলা ও মহানগর যুবদল নেতা আমিনুর রহমান চৌধুরী সিফতা, সামছুল ইসলাম টিটু, মুহাইমিনুল ইসলাম সোহেল, মনির মুন্সি, মুহিবুর রহমান মহির, আব্দুল হক, জিলু মিয়া, হারুনুর রশিদ, কাওছার আহমদ নামর, আলী আহমদ, মিসবাহ উদ্দিন, ফয়ছল কামরান হেলন, নজরুল ইসলাম, সেলিম আহমদ, জয়নাল আহমদ, জাহেদ আহমদ, নুরুল হোসেন সুজন, কামরুল ইসলাম, সুমন মজুমদার, আরমান আহমদ মুন্না, জুবায়ের আহমদ রনি, মো. মাহবুব, রায়হানুজ্জামান রায়হান, জাকির হোসেন সহ অসংখ্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি