আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি একক নির্বাচন করবে – মুজিবুল হক চুন্নু

4
জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্যোগে পথসভায় বক্তব্য রাখছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

বর্তমান আওয়ামীগ সরকার দেশ চালাতে ব্যর্থ। যে ভাবে প্রতিদিন দেশে নিত্যপণ্যের দাম বাড়ছে তাতে দেশের মানুষ অসহায় পড়েছে। আয়ের চেয়ে ব্যয়ের বুঝা বেশি বহন করতে হচ্ছে। আর সরকার দলের নেতাকর্মীরা দুর্নীতি করে আঙ্গুল ফুলে কলাগাছ উঠছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষের দুঃখ, কষ্ট দূর করতে জাতীয় পার্টির বিকল্প নেই। তাই আমরা একক ভাবে নির্বাচন করবো আর কারো সাথে জোট বাঁধবে না বলে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন, জাপার মহাসচিব মুজিবুল হক চুন্নু।
দেশের খ্যাতিম্যান সাংবাদিক মরহুম পীর হাবিবুর রহমানের সুনামগঞ্জে শোক সভা অনুষ্ঠানে যোগ দান প্রদান কালে ছাতক উপজেলার লামাকাজিতে শুক্রবার (১১ মার্চ) জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্যোগে পথসভায় যুক্ত হয়ে প্রধান হিসেবে উপরোক্ত বক্তব্য গুলো প্রদান করেন।
এ সময় তার সফর সঙ্গি হিসেবে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাপার কেন্দ্রীয় সদস্য এহিয়া চৌধুরী, সিলেট জেলা জাতীয় পার্টির বর্তমান আহ্বায়ক আলহাজ্ব কুনু মিয়া, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শাব্বির আহমদ, কেন্দ্রীয় সদস্য কনা মিয়া, দুলাল আহমদ প্রমুখ। পথ সভা শেষে তিনি সাংবাদিক মরহুম পীর হাবিবুর রহমানের সুনামগঞ্জে শোক সভা অনুষ্ঠানে যোগদেন। বিজ্ঞপ্তি